Advertisement
০২ মার্চ ২০২৪
El Classico

El Classico: আগুয়েরোর গোলেও এল না জয়, এল ক্লাসিকোয় ২-১ গোলে বার্সাকে হারাল রিয়াল মাদ্রিদ

খেলার শুরুতে বল পজিশন বেশি ছিল বার্সার। কিন্তু প্রতি-আক্রমণ নির্ভর ফুটবল খেলে ম্যাচ জেতে রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদের হয়ে গোল করলেন ডেভিড আলাবা ও ভাজকেজ।

রিয়াল মাদ্রিদের হয়ে গোল করলেন ডেভিড আলাবা ও ভাজকেজ। ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ২৩:০৭
Share: Save:

মেসি ক্লাব ছাড়ার পরে প্রথম এল ক্লাসিকোয় হারতে হল বার্সেলোনাকে। সের্খিও আগুয়েরোর গোলেও হল না শেষরক্ষা। রিয়াল মাদ্রিদের হয়ে গোল করলেন ডেভিড আলাবা ও ভাজকেজ। ২-১ গোলে বার্সাকে হারাল মাদ্রিদ
খেলার শুরুতে বল পজিশন বেশি ছিল বার্সার। পরিচিত ছন্দে খেলছিল কাতালান ক্লাব। অন্য দিকে মাদ্রিদ প্রতি-আক্রমণ নির্ভর ফুটবল খেলছিল। ম্যাচের ২৫ মিনিটের মাথায় সুযোগ পায় বার্সা। কিন্তু বল বাইরে মারেন ডেস্ট। ৩২ মিনিটের মাথায় প্রতি-আক্রমণ থেকে গোল তুলে নেয় মাদ্রিদ। ভিনিসিয়াস জুনিয়র তাঁর গতিকে কাজে লাগিয়ে বল বাড়ান বাঁ প্রান্ত ধরে উঠে আসা আলাবার দিকে। নিজের প্রথম এল ক্লাসিকো খেলতে নেমে গোল করেন আলাবা।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় বার্সেলোনা। কিন্তু গোল আসছিল না। রক্ষণ মজবুত রাখে মাদ্রিদ। কোনও ভাবেই সেই রক্ষণ ভাঙতে পারছিল না মেসির প্রাক্তন ক্লাব। বাধ্য হয়ে আগুয়েরোকে নামান বার্সা কোচ। কিন্তু অতিরিক্ত সময়ে প্রতি-আক্রমণ থেকে নিজেদের দ্বিতীয় গোল তুলে নেয় মাদ্রিদ। গোল করেন ভাজকেজ।

শেষ মুহূর্তে এক গোল শোধ করেন আগুয়েরো। কিন্তু ম্যাচে ফেরার কোনও সুযোগ ছিল না। শেষ পর্যন্ত ১-২ গোলে ম্যাচ হারে বার্সেলোনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE