Advertisement
১১ মে ২০২৪
Roy krishna

Roy Krishna: বাগানে শেষ কৃষ্ণলীলা, রয়কে ছেড়ে দিল এটিকে মোহনবাগান, আসতে পারে আরও বড় নাম

২০১৯ সালে এটিকেতে যোগ দিয়েছিলেন ফিজির ফুটবলার। এটিকে মোহনবাগানের হয়ে খেলেন দু’বছর। মোট তিন বছর কলকাতার দলের হয়ে খেললেন রয় কৃষ্ণ।

এই জার্সিতে আর দেখা যাবে না রয় কৃষ্ণকে।

এই জার্সিতে আর দেখা যাবে না রয় কৃষ্ণকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৭:৪০
Share: Save:

এটিকে মোহনবাগানের হয়ে আর খেলবেন না রয় কৃষ্ণ। শুক্রবার টুইট করে জানিয়ে দিল এটিকে মোহনবাগান। টুইট করে সবুজ-মেরুন লেখে, ‘মধুর স্মৃতির জন্য ধন্যবাদ, রয়।’ তাঁকে শুভেচ্ছা জানিয়েছে এটিকে মোহনবাগান। ২৬ মে কৃষ্ণ টুইট করে ইঙ্গিত দিয়েছিলেন সবুজ-মেরুন ছাড়ার। আরও বড় নাম সই করাতে পারে এটিকে মোহনবাগান।

এ বারের আইএসএলে মাত্র ছ’টি গোল করেন কৃষ্ণ। তাঁর খেলায় খুশি ছিল না সবুজ-মেরুন। বেশ কয়েকটি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে খেলতে পারেননি তিনি। এএফসি কাপে খেললেও সে ভাবে নজর কাড়তে পারেননি কৃষ্ণ। তাঁর ফিটনেস নিয়ে বার বার প্রশ্ন উঠেছে।

শোনা যাচ্ছে সবুজ-মেরুন ছেড়ে লাল-হলুদে যেতে পারেন কৃষ্ণ। সাড়ে চার কোটি টাকা দিয়ে তাঁকে কলকাতায় আনা হয়েছিল। আরও বেশি অঙ্কের প্রস্তাব দিয়ে ছিল মুম্বই সিটি এফসি। কিন্তু কৃষ্ণর পারিবারিক কিছু সমস্যা রয়েছে। সেই কারণে ভারতে না-ও খেলতে পারেন তিনি।

আরও পড়ুন:

কৃষ্ণকে ছেড়ে দিয়ে আরও বড় নাম সই করাতে পারে সবুজ-মেরুন। শোনা যাচ্ছে এক আন্তর্জাতিক ফুটবলারকে আনা হতে পারে। সেই ফুটবলার এটিকে মোহনবাগানের জার্সিতে খেললে তা ভারতীয় ফুটবলে মোড় ঘুরিয়ে দিতে পারে বলে মনে করা হচ্ছে।

আট দিন আগে রয় কৃষ্ণ টুইট করে লিখেছিলেন, ‘সব প্রতিকূলতা কাটিয়ে জয়। গর্বিত সকলের জন্য। এই দলের সদস্য হতে পেরে আমি ধন্য। হেরে যাওয়ার পরেও কেউ হাল ছেড়ে দেয় না। সব সবুজ-মেরুন সমর্থককে ধন্যবাদ। জয় মোহনবাগান।’ এই টুইটের পরেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল কৃষ্ণর দল ছাড়া নিয়ে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Roy krishna ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE