Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bidhannagar Gold Cup

পাড়ায় পাড়ায় ফুটবলের লড়াই, ৭ মে থেকে শুরু বিধাননগর গোল্ড কাপ

প্রথম বছরের সাফল্যের পর দ্বিতীয় বছর আয়োজিত হচ্ছে বিধাননগর গোল্ড কাপ। অংশগ্রহণ করবে বিধাননগর বিধানসভা এলাকার ৩২টি দল। থাকছে আকর্ষণীয় আর্থিক পুরস্কার।

picture of Sujit Basu with others

বিধাননগর গোল্ড কাপের আনুষ্ঠানিক ঘোষণায় দমকল মন্ত্রী সুজিত বসু-সহ অন্য অতিথিরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৬:০১
Share: Save:

আগামী ৭ মে থেকে শুরু হচ্ছে দ্বিতীয় বিধাননগর গোল্ড কাপ। বিধাননগর বিধানসভা এলাকার ৩২টি দলকে নিয়ে হবে প্রতিযোগিতা। ১৪ মে পর্যন্ত চলবে প্রতিযোগিতা। শুক্রবার সাংবাদিকদের এ কথা জানিয়েছেন প্রধান উদ্যোক্তা এবং রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু। প্রাক্তন ফুটবলারদের মধ্যে উপস্থিত ছিলেন সমরেশ চৌধুরী, সুমিত মুখোপাধ্যায় এবং প্রশান্ত ভট্টাচার্য। ছিলেন বাংলার প্রাক্তন কোচ রঞ্জন ভট্টাচার্য।

প্রতিটি দল ১০ জন করে ফুটবলারের নাম নথিভুক্ত করতে পারবে এই প্রতিযোগিতায়। খেলতে পারবেন সাত জন ফুটবলার। বিধাননগরের জিডি ব্লকের মাঠে প্রতিদিন সন্ধে ৬টা থেকে শুরু হবে খেলা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল পাবে ৩ লাখ টাকা। রানার্স দল পাবে ২ লাখ টাকা। সেমিফাইনালে পরাজিত দুই দলের জন্য থাকছে ৫০ হাজার টাকা করে পুরস্কার। থাকবে ম্যাচের সেরা ফুটবলার, প্রতিযোগিতার সেরা গোলরক্ষকের মতো পুরস্কারও।

গত বছর প্রথম বার হয়েছিল বিধাননগর গোল্ড কাপ। প্রথম বছরের সাফল্যে উৎসাহিত হয়ে এ বার প্রতিযোগিতার আয়োজন করছে বিধাননগর গোল্ড কাপ কমিটি। প্রতিযোগিতার ব্যবস্থাপনায় থাকছে আরপিজে স্পোর্টিং বাউন্ডারিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sujit Basu Bidhannagar football tournament
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE