Advertisement
১০ মে ২০২৪
Chelsea

Chelsea: চেলসির মালিকানা পেতে আগ্রহী সেরিনা-হ্যামিল্টন, কোন ধনকুবেরের সঙ্গী হলেন তাঁরা

সেরিনা উইলিয়ামস আগেই লস অ্যাঞ্জেলেসের অ্যাঞ্জেল সিটি এফসিতে বিনিয়োগ করেছেন। অ্যাঞ্জেল সিটি এফসি আমেরিকার মহিলা ফুটবল লিগের অন্যতম দল।

চেলসির মালিকানা পেতে আগ্রহী হ্যামিল্টন, সেরিনা।

চেলসির মালিকানা পেতে আগ্রহী হ্যামিল্টন, সেরিনা। গ্রাফিক্স: সৌভিক দেবনাথ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ২১:৪৮
Share: Save:

চেলসি কেনার দৌড়ে ঢুকে পড়লেন সেরিনা উইলিয়ামস এবং লুইস হ্যামিল্টন। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি কেনার জন্য আগেই দরপত্র দিয়েছেন ব্রিটিশ ব্যবসায়ী মার্টিন ব্রঘটন। তাঁর সঙ্গেই যোগ দিয়েছেন সেরিনা এবং হ্যামিল্টন।

লিভারপুলের প্রাক্তন চেয়্যারম্যান ব্রঘটনের সঙ্গে যৌথ ভাবে চেলসি কেনার দৌড়ে আগে থেকেই রয়েছেন বিশ্ব অ্যাথলেটিক্স সংস্থার সভাপতি সেবাস্তিয়ান কো এবং আরও কয়েক জন বিনিয়োগকারী। সেই কনসার্টিয়ামেই এবার যোগ দিলেন সেরিনা এবং হ্যামিল্টন।

বিশ্বের প্রাক্তন মহিলা এক নম্বর টেনিস খেলোয়াড় এবং ফর্মুলা ওয়ানে সাত বারের বিশ্বচ্যাম্পিয়ন ১০ মিলিয়ন পাউন্ড (প্রায় সাড়ে ৯৯ কোটি টাকা) করে বিনিয়োগ করছেন। সেরিনা আগেই লস অ্যাঞ্জেলেসের অ্যাঞ্জেল সিটি এফসিতে বিনিয়োগ করেছেন। অ্যাঞ্জেল সিটি এফসি আমেরিকার মহিলা ফুটবল লিগের অন্যতম দল।

উল্লেখ্য, ইউক্রেনে রাশিয়ার সামরিক অভিযানের কারণে রুশ ধনকুবের রোমান আব্রামোভিচকে চেলসির মালিকানা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ব্রিটেনে তাঁর একাধিক সম্পত্তিও বাজেয়াপ্ত করেছে বরিস জনসন সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chelsea serena williams Lewis Hamilton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE