Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Delhi Capitals

IPL 2022: কোভিড-বিধ্বস্ত দিল্লিকে কী ভাবে চাঙ্গা করেন পন্টিং, জানালেন অক্ষর

পঞ্জাব কিংস ম্যাচের আগে দলের একের পর এক ক্রিকেটারের কোভিড ধরা পড়ছিল। গোটা দলই ছিল সন্ত্রস্ত। ম্যাচ হবে কিনা সেটাই কেউ জানত না।

পন্টিংই মানসিকতা পাল্টান দলের

পন্টিংই মানসিকতা পাল্টান দলের ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৯:৩৪
Share: Save:

পঞ্জাব কিংস ম্যাচের আগে দলের একের পর এক ক্রিকেটারের কোভিড ধরা পড়ছিল। গোটা দলই ছিল সন্ত্রস্ত। ম্যাচ হবে কিনা সেটাই কেউ জানত না। শেষ পর্যন্ত ম্যাচ হয় এবং পঞ্জাবকে গুঁড়িয়ে দেয় দিল্লি। ম্যাচের পর বোলার অক্ষর পটেল জানিয়েছেন, কোভিড-বিধ্বস্ত দলের মনোবল বাড়ান দলের কোচ রিকি পন্টিংই। তাঁর কথাতেই অনুপ্রাণিত হয় দল।

ম্যাচের পর অক্ষর বলেন, “পন্টিং আমাদের শুরুতেই বলে, দেখো, এই ম্যাচ আমাদের যে কোনও উপায়ে খেলতেই হবে। তাই আমাদের হাতে দুটো বিকল্প রয়েছে, দলে যারা পজিটিভ হয়েছে তাদের কথা ভেবে কী ভাবে অনুশীলন করবে সেটা নিয়ে চিন্তা করা। অথবা যা নিজেদের নিয়ন্ত্রণে নেই সেটা নিয়ে না ভেবে ম্যাচের জন্য প্রস্তুত হওয়া, দলের প্রতি দায়বদ্ধ থাকা।”

ম্যাচে দিল্লির বোলাররা দুর্দান্ত খেলেন। অক্ষর নিজেও ভাল বোলিং করেছেন। সেই প্রসঙ্গে তিনি বলেছেন, “রিকি পন্টিং এবং ঋষভ পন্থের সঙ্গে আমার খুব ভাল সম্পর্ক। দু’জনেই আমার উপর খুব আস্থা রাখে। প্রতিটি ম্যাচে কী ভাবেই বোলিং করব সেটা নিয়ে পরিকল্পনা করতে পারি। অনেকদিন ধরে এটা করে আসছি। ফলে ব্যাটিং এবং বোলিং দুটোতেই অবদান রাখতে পারি দলের জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Capitals Axar Patel Ricky Ponting IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE