Advertisement
০৪ মে ২০২৪
East Bengal FC

লোবেরা হয়তো ইস্টবেঙ্গলের কোচ হচ্ছেন না, দৌড়ে এগিয়ে সুনীলদের প্রাক্তন হেডস্যর

দীর্ঘ সময় অপেক্ষা করেও লাভ হল না। সের্খিয়ো লোবেরা সম্ভবত আগামী মরসুমে ইস্টবেঙ্গলের কোচ হচ্ছেন না। সূত্রের খবর, তাঁকে নিয়ে হাল ছেড়ে দিয়েছে ইমামি।

sergio lobera

ইস্টবেঙ্গলে আসতে নারাজ লোবেরা। — ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৭:১২
Share: Save:

দীর্ঘ সময় অপেক্ষা করেও লাভ হল না। সের্খিয়ো লোবেরা সম্ভবত আগামী মরসুমে ইস্টবেঙ্গলের কোচ হচ্ছেন না। সূত্রের খবর, তাঁকে নিয়ে হাল ছেড়ে দিয়েছে ইমামি। পছন্দের তালিকায় থাকা বাকি কোচেদের নিয়ে আপাতত পরিকল্পনা করছে তারা। ইস্টবেঙ্গলের কোচের দৌড়ে এগিয়ে রয়েছেন বেঙ্গালুরু এফসির প্রাক্তন কোচ কার্লস কুয়াদ্রাত। তাঁকে না পাওয়া গেলে আন্তোনিয়ো লোপেস হাবাসকে কোচ করা হতে পারে।

সিচুয়ানের থেকে লোবেরার রিলিজ় অর্ডার পাওয়ার অপেক্ষা করছিলেন ইমামি কর্তারা। সেই নিয়ে টালবাহানা করেই যাচ্ছিল চিনের ক্লাবটি। তাদের দাবি ছিল, ক্লাবকে না জানিয়েই ইস্টবেঙ্গলের সঙ্গে কথাবার্তা চালু করে দিয়েছিলেন লোবেরা। এমনকি চিনের ক্লাবটি দাবি করে, লোবেরা নাকি ইস্টবেঙ্গলে সই করেই দিয়েছেন। তাই তাঁকে রিলিজ় অর্ডার দেওয়া হচ্ছিল না।

কিন্তু বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার রাতের দিকে লোবেরাকে রিলিজ় অর্ডার দেওয়া হয়েছে। সহকারী কোচ জেসুস তাতোকে অন্তর্বর্তীকালীন কোচ হিসাবে নিয়োগ করে দিয়েছে সিচুয়ান। কিন্তু রিলিজ়‌ অর্ডার পেলেও ইস্টবেঙ্গলে আসছেন না লোবেরা। তাঁর সই করার সম্ভাবনা ওড়িশা এফসি-তে। ইস্টবেঙ্গলের পাশাপাশি ওড়িশার সঙ্গেও কথাবার্তা চালাচ্ছিলেন লোবেরা। সেই ক্লাবের হয়েই চূড়ান্ত সম্মতি দিয়েছেন বলে জানা গিয়েছে।

ইমামি এবং ইস্টবেঙ্গল কর্তাদের মধ্যে গত মাসে নতুন কোচ নিয়ে দফায় দফায় বৈঠক হয়েছে। শেষ বার ক্লাবে সাংবাদিক বৈঠকে জানানো হয়েছিল, নববর্ষের আগে নতুন কোচের নাম ঘোষণা করা হবে। তখনও জানা গিয়েছিল লোবেরাই এগিয়ে। কিন্তু যত দিন গিয়েছে, তত পরিস্থিতি ঘোরালো হয়েছে। এ বার জানা গেল, লোবেরাকে পাওয়ার স্বপ্ন হয়তো হাতছাড়াই হচ্ছে ইস্টবেঙ্গলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal FC Sergio Lobera
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE