Advertisement
১০ মে ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: ইস্টবেঙ্গলের সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে জুড়তে উদ্যোগী হয়েছেন, জানালেন সৌরভ নিজেই

কথা চললেও এখনও কোনও কিছু বলার মতো জায়গায় পৌঁছয়নি বলেই জানিয়েছেন সৌরভ। শুধু ম্যাঞ্চেস্টার নয়, আরও অনেকের সঙ্গেই কথা চলছে ইস্টবেঙ্গলের।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:৫২
Share: Save:

ভারতীয় ফুটবলের অন্যতম পুরনো ক্লাব ইস্টবেঙ্গল। ঐতিহ্যবাহী সেই ক্লাবের সঙ্গে যুক্ত হতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইংল্যান্ডের বহু পুরনো ক্লাবের হাত ধরতে পারে বাংলার লাল-হলুদ। দুই দলের মধ্যে যে কথা হচ্ছে তা নিশ্চিত করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভের হাত ধরেই দুই দলের মধ্যে মদ্ধস্ততা হতে পারে। মঙ্গলবার সৌরভ বললেন, “হ্যাঁ কথা হচ্ছে। শুধু ম্যাঞ্চেস্টার ইউনাইটেড নয়, আরও অনেকের সঙ্গেই কথা হচ্ছে। তবে এই সব কিছু নিয়ে এখনই বলার মতো কিছু হয়নি। আগামী ১০-১২ দিনের মধ্যে জানা যেতে পারে কী হতে চলেছে।” ইস্টবেঙ্গল এর আগে বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গে কথা বলছিল। কিন্তু সেই চুক্তি হয়নি। হওয়ার সম্ভাবনাও প্রায় নেই।

সৌরভ জানিয়েদেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোনও বিনিয়োগকারী হিসাবে ইস্টবেঙ্গলের সঙ্গে যুক্ত হবে না। তিনি বললেন, “ওরা মালিক হিসাবেই ক্লাবে আসতে পারে।” তবে এই বিষয় নিয়ে খুব বেশি কথা বলতে চাননি সৌরভ।

একটি ধূপ বিপণন সংস্থার অনুষ্ঠানে মঙ্গলবার উপস্থিত ছিলেন সৌরভ। সেখানেই তিনি ইস্টবেঙ্গল দলের সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের যুক্ত হওয়ার ব্যাপারে কথা বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly East Bengal Manchester United EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE