Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sunil Chhetri

৫৫ ধাপ নীচে থাকা দলের বিরুদ্ধেও ড্র! দলের খেলা নিয়ে ক্ষুব্ধ সুনীল ছেত্রী

সিঙ্গাপুরের বিরুদ্ধে ম্যাচের শাসন ছিল ভারতের হাতেই। গোলে শটও বেশি ছিল। কিন্তু একটির বেশি গোল করতে পারেনি তারা। দলের খেলা নিয়ে ক্ষোভপ্রকাশ সুনীল ছেত্রীর।

রেগে গেলেন সুনীল ছেত্রী।

রেগে গেলেন সুনীল ছেত্রী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৪
Share: Save:

ফিফার ক্রমতালিকায় ৫৫ ধাপ নীচে সিঙ্গাপুর। তাদের বিরুদ্ধেও প্রথম প্রদর্শনী ম্যাচে জিততে ব্যর্থ ভারতীয় ফুটবল দল। শনিবার তারা ১-১ ড্র করেছে। দলের পারফরম্যান্সে তীব্র ক্ষুব্ধ অধিনায়ক সুনীল ছেত্রী। সাফ বলেছেন, দলকে অনেক বেশি সাহসী হতে হবে এবং নতুন পরিকল্পনা নিয়ে পরের ম্যাচে ভিয়েতনামের বিরুদ্ধে নামতে হবে।

সিঙ্গাপুরের বিরুদ্ধে ম্যাচের শাসন ছিল ভারতের হাতেই। গোলে শটও বেশি ছিল। কিন্তু একটির বেশি গোল করতে পারেনি তারা। সেই নিয়ে সুনীল বলেছেন, “অনেক বিষয় রয়েছে যা আমরা ভাল করতে পারতাম। প্রচুর সুযোগ নষ্ট করেছি। রক্ষণ আরও ভাল হওয়া উচিত ছিল। আশা করি কোচ এ ব্যাপারে আমাদের সঙ্গে আলাদা করে কথা বলবে। নিজেদের বেশি দোষ দিতে চাই না। তবে বেশ কিছু বিষয় নিয়ে আমাদের খাটতে হবে।”

পরের ম্যাচে ভারতের প্রতিপক্ষ আয়োজক ভিয়েতনাম। তারা আগের ম্যাচেই ৪-০ হারিয়েছে সিঙ্গাপুরকে। ভারতের থেকে মাত্র ন’ধাপ উপরে থাকলেও, ধারে-ভারে অনেকটাই শক্তিশালী। সুনীল বলেছেন, “সিঙ্গাপুরের বিরুদ্ধে ওদের ম্যাচ দেখেছি। ঘরের মাঠে ওরা খুবই শক্তিশালী দল। গত পাঁচ বছরে অনেক উন্নতি করেছে। ভিয়েতনামের বিরুদ্ধে নামার আগে আমাদের নতুন করে পরিকল্পনা করতে হবে। অনেক বেশি পরিশ্রম করতে হবে।”

সুনীল মানতে চাননি যে প্রবল গরম থাকার কারণে তাঁদের খেলতে অসুবিধা হয়েছে। ভারত অধিনায়কের কথায়, “মাঠ খুবই ভাল ছিল। আমাদের খেলাটাই ঠিক ঠাক হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri Indian Football Singapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE