Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Indian Football

Surajit Sengupta: শনি থেকে সোম, পর পর তিন দিন শহরে সুরজিতের স্মরণসভা

৭ মার্চ সোমবার স্মরণসভা হবে ইস্টবেঙ্গল মাঠে। বিকেল চারটের সময় স্মরণসভা আয়োজন করা হবে। ক্লাবের প্রাক্তন ফুটবলার এবং কর্তারা সুরজিতের স্মৃতিচারণ করবেন। দীর্ঘ দিন লাল-হলুদের হয়ে খেলেছেন সুরজিৎ। তাঁর দীর্ঘ ফুটবল জীবনের স্মৃতিচারণা হবে সেখানে। 

সুরজিতের স্মরণসভা কলকাতায়

সুরজিতের স্মরণসভা কলকাতায় ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৯:৩২
Share: Save:

পর পর তিন দিন প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তর স্মরণসভা হবে কলকাতায়। আগামী শনিবার থেকে সোমবার পর্যন্ত আলাদা আলাদা জায়গায় স্মরণ করা হবে ফুটবলার সুরজিৎকে। সেখানে যোগ দেবেন তাঁর সতীর্থ, ছাত্র-সহ ভক্তরা।

৫ মার্চ শনিবার, যাদবপুর এক্স-ফুটবলার্স অ্যাসোসিয়েশনের তরফে বিজয়গড় ফুটবল মাঠে আয়োজন করা হয়েছে স্মরণসভার। বিকাল ৪টেয় শুরু হবে সভা। সবাইকে সেখানে উপস্থিত থাকার আবেদন জানিয়েছেন উদ্যোক্তারা।

৬ মার্চ রবিবার গল্ফ গ্রিনের উদয় সদনে সুরজিতের পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে আর একটি স্মরণসভার। গল্ফ গ্রিনেই সুরজিতের বাড়ি। প্রাক্তন ফুটবলার প্রয়াত হওয়ার পরে এই কমিউনিটি হলে বেশ কিছু ক্ষণ শায়িত ছিল তাঁর দেহ। রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সেখানে তাঁর পরিবার, বন্ধু ও সতীর্থরা সুরজিৎকে স্মরণ করবেন।

৭ মার্চ সোমবার স্মরণসভা হবে ইস্টবেঙ্গল মাঠে। বিকেল চারটের সময় স্মরণসভা আয়োজন করা হবে। ক্লাবের প্রাক্তন ফুটবলার এবং কর্তারা সুরজিতের স্মৃতিচারণ করবেন। দীর্ঘ দিন লাল-হলুদের হয়ে খেলেছেন সুরজিৎ। তাঁর দীর্ঘ ফুটবল জীবনের স্মৃতিচারণা হবে সেখানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Football Surajit Sengupta East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE