Advertisement
০২ মে ২০২৪
Thomas Muller

Thomas Muller: ঘরের ছেলে মুলারের সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি বাড়াল বায়ার্ন

বায়ার্নের হয়ে ১১ বার বুন্দেশলিগা জেতার কৃতিত্ব রয়েছে ঘরের ছেলে মুলারের। বুন্দেশলিগায় করেছেন ২২৬টি গোল। চলতি মরসুমেও তিনি সাতটি গোল করেছেন।

থোমাস মুলার।

থোমাস মুলার। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ০০:০৬
Share: Save:

থোমাস মুলারের সঙ্গে চুক্তি আরও বৃদ্ধি করল বায়ার্ন মিউনিখ। ৩২ বছরের স্ট্রাইকার ২০২৪ সালের শেষ পর্যন্ত বায়ার্নেই থাকবেন।

১০ বছর বয়স থেকে বায়ার্নে খেলছেন মুলার। বায়ার্নই তাঁকে আজকের মুলার তৈরি করেছে। সেই বায়ার্নেই আরও দুই মরসুম থাকার সিদ্ধান্ত নিলেন জার্মানির এই স্ট্রাইকার। মঙ্গলবার বায়ার্ন তাঁর সঙ্গে চুক্তি বৃদ্ধির খবর জানিয়েছে।

বায়ার্নের হয়ে ১১ বার বুন্দেশলিগা জেতার কৃতিত্ব রয়েছে ঘরের ছেলে মুলারের। ক্লাবের হয়ে বুন্দেশলিগায় করেছেন ২২৬টি গোল। চলতি মরসুমেও তাঁর পা থেকে এসেছে সাতটি গোল। আরও ১৭ গোল করতে সাহায্য করেছেন সতীর্থদের। মুলারের সঙ্গে চুক্তি বৃদ্ধির খবর জানিয়ে বায়ার্নের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘আপনি কখনই মুলারকে বাযার্ন ছাড়া ভাবতে পারবেন না। আবার বায়ার্নকেও ভাবতে পারবেন না মুলারকে ছাড়া।’’

২০২৪ সালের গ্রীষ্ম পর্যন্ত ঘরের ক্লাবের জার্সি গায়েই মুলারকে দেখা যাবে। মুলারের সঙ্গে চুক্তি বৃদ্ধিকে স্বাগত জানিয়েছেন বায়ার্ন সমর্থকরাও। মুলার সম্পর্কে জার্মান ক্লাবটি বলেছে, ‘‘ও এখনও সাফল্যের জন্য ক্ষুধার্ত। আমরা দারুণ খুশি ওকে রেখে দিতে পেরে। মাঠ এবং মাঠের বাইরে মুলার একজন আদর্শ। বায়ার্নকে ওর থেকে বেশি ভাল কেউ বোঝে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thomas Muller FC Bayern Munich Contract
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE