Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Barcelona FC

La Liga: জিতে দু’নম্বরে বার্সা, ছুটছে আর্সেনাল

আর্সেনালের স্বপ্ন: আগামী বছরের চ্যাম্পিয়ন্স লিগের মূল পর্বে খেলার সম্ভাবনা উজ্জ্বল করে রাখল আর্সেনাল।

ছবি টুইটার ।

ছবি টুইটার ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ০৬:৪৩
Share: Save:

লা লিগা

বার্সেলোনা মায়োরকা

ইপিএল

এভার্টন চেলসি

অবশেষে রবিবার জয়ে ফিরল জ়াভি হার্নান্দেসের বার্সেলোনা। মায়োরকাকে ২-১ হারিয়ে ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল বার্সা। গোল করেন মেম্ফিস দেপাই ও সের্খিয়ো বুস্কেৎস। মায়োরকার গোলদাতা আন্তোনিয়ো জোসে রাইয়ো আরেনাস। ২৫ মিনিটে জর্দি আলবার কাছ থেকে বল পেয়ে লা লিগায় তাঁর ১১তম গোলটি করেন দেপাই। ৫৪ মিনিটে বক্সের বাইরে থেকে জোরালো শটে ২-০ করেন বুস্কেৎস। খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে ব্যবধান কমান মায়োরকার আন্তোনিয়ো। লা লিগায় ইতিমধ্যেই চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে রিয়াল মাদ্রিদ। বার্সার লড়াই লিগে দ্বিতীয় হওয়া। তাদের চেয়ে দু’পয়েন্ট পিছনে সেভিয়া (৬৪), পাঁচ পয়েন্ট পিছনে রয়েছে আতলেতিকো দে মাদ্রিদ (৬১)।

হার চেলসির: ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসিকে হারিয়ে চমক এভার্টনের। নেপথ্যে ব্রাজিলীয় তারকা রিচার্লিসন ও ম্যানেজার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের যুগলবন্দি। প্রথম জন দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার এক মিনিটের মধ্যে গোল করেন। অন্য জন মগজাস্ত্রে ঘায়েল করেন তাঁর পুরনো ক্লাবকে। ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে চেলসি।

আর্সেনালের স্বপ্ন: আগামী বছরের চ্যাম্পিয়ন্স লিগের মূল পর্বে খেলার সম্ভাবনা উজ্জ্বল করে রাখল আর্সেনাল। রবিবার ওয়েস্টহ্যামকে ২-১ হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে চার নম্বরে উঠে এল গানার্স। ৩৪ ম্যাচে তাদের পয়েন্ট এই মুহূর্তে ৬৩। ম্যাচের ৩৮ মিনিটে বুকায়ো সাকার কর্নার থেকে গোল করেন রব হোল্ডিং। কিন্তু ৪৫ মিনিটে সেই গোল শোধ করে দেন ওয়েস্টহ্যামের জ্যারড বাওয়েন। ৫৪ মিনিটে আর্সেনালের হয়ে জয়সূচক গোলটি করেন ব্রাজিলীয় স্টপার গ্যাব্রিয়েল ডস স্যান্টোস। ম্যাচের পরে ম্যানেজার গানার্স কোচ মিকেল আর্তেতা বলেন, ‍‘‍‘আমরা হয়তো ভাল খেলিনি, তবে এই মুহূর্তে তিন পয়েন্ট খুবই মূল্যবান আমাদের কাছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barcelona FC la liga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE