Advertisement
১৬ মে ২০২৪
East Bengal

ফুটবল মাঠে ইস্টবেঙ্গলের সঙ্গে মারপিটে জড়াল ক্রীড়ামন্ত্রীর ক্লাব, ৪ লাল কার্ড

ইস্টবেঙ্গল বনাম সুরুচি সঙ্ঘের ম্যাচে মোট চারটি লাল কার্ড হয়েছে। ট্যাকল নিয়ে ঝামেলার জেরে ইস্টবেঙ্গলের গোলকিপারকে উঠে এসে মারতে দেখা যায়। তবু জিতেছে ইস্টবেঙ্গল।

east bengal

সুরুচি সঙ্ঘের বিরুদ্ধে খেলছে ইস্টবেঙ্গল। আট জনে খেলেও বিপক্ষকে হারিয়ে দিল ৪-১ গোলে। — নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৯:৪৪
Share: Save:

প্রথমার্ধে একটি ট্যাকলকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত। দ্রুত তা গড়াল হাতাহাতি, মারপিটে। তার জেরে খেলা বন্ধ থাকল অনেক ক্ষণ। শুক্রবার যুব লিগে ইস্টবেঙ্গল বনাম নিউ আলিপুর সুরুচি সঙ্ঘের ম্যাচে দেখা গেল এমনই ঘটনা। ঘটনাচক্রে সুরুচি সঙ্ঘ বাংলার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের ক্লাব। দ্বিতীয়ার্ধে আট জনে খেলল ইস্টবেঙ্গল। তা সত্ত্বেও বিপক্ষকে হারিয়ে দিল ৪-১ গোলে। এ দিন জিতেছে এটিকে মোহনবাগান এবং মহমেডানের যুব দলও।

ইস্টবেঙ্গল বনাম সুরুচি সঙ্ঘের ম্যাচে মোট চারটি লাল কার্ড হয়েছে। ট্যাকল নিয়ে ঝামেলার জেরে ইস্টবেঙ্গলের গোলকিপারকে উঠে এসে মারতে দেখা যায়। রেফারি কিছু ক্ষণ অপেক্ষা করেন ঝামেলা থামার জন্য। তার পরে জেসিন, নসিব এবং আদিত্যকে লাল কার্ড দেখান। ফলে দ্বিতীয়ার্ধে আট জনে খেলতে হয় লাল-হলুদকে। সুরুচির এক ফুটবলারও লাল কার্ড দেখেন। প্রথমার্ধে ইস্টবেঙ্গলের সৌরভ বিশ্বাস জোড়া গোল করেন। মহম্মদ রোশল এবং তুহিন দাস বাকি দুটি গোল করেন।

এটিকে মোহনবাগান ২-০ হারিয়েছে ওড়িশা এফসিকে। এংসন সিংহ এবং সুহেল ভাট গোল করেন। মহমেডান একই ব্যবধানে হারিয়েছে ইউনাইটেড স্পোর্টস। জোড়া গোল করেন উইলিয়াম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE