Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Emiliano Martinez in Kolkata

মোহনবাগান মাঠে মেসির বিশ্বকাপজয়ী সতীর্থ, তাঁকে দেখার জন্য টিকিট পাওয়া যাবে কোথায়?

মেসিদের বিশ্বকাপ জয়ের ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন মার্তিনেস। তিনি আসছেন কলকাতায়। তাঁকে সামনে থেকে দেখার ক্ষেত্রে তাই উৎসাহ রয়েছে। মোহনবাগান মাঠে মার্তিনেসকে দেখতে হলে প্রয়োজন টিকিট।

Emiliano Martinez

এমিলিয়ানো মার্তিনেস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৫:৫৯
Share: Save:

মোহনবাগান মাঠে আসবেন এমিলিয়ানো মার্তিনেস। কাতার বিশ্বকাপে লিয়োনেল মেসির দলের প্রধান গোলরক্ষক ছিলেন তিনি। বিশ্বকাপ জয়ের ক্ষেত্রেও বড় ভূমিকা নেন মার্তিনেস। তিনি আসছেন কলকাতায়। তাঁকে সামনে থেকে দেখার ক্ষেত্রে তাই উৎসাহ রয়েছে। মোহনবাগান মাঠে মার্তিনেসকে দেখতে হলে প্রয়োজন টিকিট।

মোহনবাগানের তরফে শুক্রবার জানানো হয়েছে যে, ৪ জুলাই বিকেল ৪.৩০ মিনিটে সবুজ-মেরুন ক্লাবে আসবেন মার্তিনেস। সেই টিকিট পাওয়া যাবে শনিবার থেকে। শনি এবং রবিবার দুপুর ২টো থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। সবুজ-মেরুন ক্লাবের সদস্যেরা একটি করে টিকিট পাবেন। ক্লাবের অফিস থেকে সেই টিকিট পাবেন সদস্যেরা। তাঁরা সদস্যদের গ্যালারিতে বসতে পারবেন। সাধারণ মানুষ টিকিট নিতে পারবেন পিডব্লিউডি কাউন্টার থেকে। তাঁরা পিডব্লিউডি গ্যালারিতে বসতে পারবেন। এমনটাই জানানো হয়েছে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে।

শুধু মোহনবাগান নয়, সবার জন্যই দরজা খোলা রয়েছে মার্তিনেসের। শহরে আরও একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেখানে সাধারণ মানুষের সুযোগ থাকবে বিশ্বকাপজয়ী ফুটবলারকে কাছ থেকে দেখার। শহরের ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের উদ্যোগেই কলকাতায় আসছেন মার্তিনেস। ৩ জুলাই রাতে কলকাতায় পা রাখার কথা তাঁর। ৪ জুলাই শহরের মিলনমেলা প্রাঙ্গণে একটি অনুষ্ঠানে যোগ দেবেন মার্তিনেস। সেখানে সংবর্ধনা দেওয়া হবে তাঁকে। একটি আলোচনাতেও অংশ নেবেন মার্তিনেস। তার নাম দেওয়া হয়েছে ‘তাহাদের কথা’। সেখানে নিজের জীবন ও ফুটবলে সাফল্যের নেপথ্যকাহিনি জানাবেন মেসিদের দলের গোলরক্ষক। বেলা সাড়ে ১২টা থেকে সেই অনুষ্ঠান শুরু হবে।

মিলনমেলার সেই অনুষ্ঠানে থাকবেন ইস্টবেঙ্গলের কর্তারাও। মার্তিনেসকে সংবর্ধনা দেবেন তাঁরা। টিকিট কেটে সেই অনুষ্ঠান দেখতে পাবেন সাধারণ মানুষও। টিকিটের সর্বনিম্ন মূল্য ৪৯৯ টাকা। অনলাইনে সেই টিকিট কিনতে পারবেন আগ্রহীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emiliano Martínez Mohun Bagan Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE