Advertisement
১৯ মে ২০২৪
Kolkata Derby

কলকাতা ডার্বি দেখতে দর্শকাসনে হাজির অভিনেতা ভিকি কৌশল, তবে যুবভারতী পুরো ভরল না

কলকাতা ডার্বি দেখতে শনিবার যুবভারতীর গ্যালারিতে হাজির অভিনেতা ভিকি কৌশল। ডুরান্ডের থিম সংয়ে দেখা গিয়েছে তাঁকে। আয়োজকদের তরফেই আনা হয়েছে ভিকিকে।

football

ভিকি কৌশল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৭:০৩
Share: Save:

শনিবার ডার্বি শুরুর আগেই চমক। দর্শকাসনে হাজির বলিউড অভিনেতা ভিকি কৌশল। ম্যাচ শুরুর আগে দুই দলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হলেন তিনি। তবে মরসুমের প্রথম কলকাতা ডার্বির আগে টিকিট নিয়ে হাহাকার দেখা গেলেও ম্যাচ শুরুর আগে মাঠ সে ভাবে ভরল না।

এ বার ডুরান্ডের থিম সং ‘ভিড়ে’। সেই থিম সংয়ে দেখা গিয়েছে ভিকিকে। গান গেয়েছেন অরিজিৎ সিংহ। প্রথমে শোনা গিয়েছিল অরিজিৎও হাজির থাকবেন। কিন্তু কোনও কাজে আটকে যাওয়ায় তিনি আসতে পারেননি। শনিবার সকালেই ভিকি চলে এসেছিলেন। ম্যাচের আগে হাসিমুখেই তাঁকে দেখা গেল দর্শকাসনে। আয়োজকদের তরফেই কলকাতায় আনা হয়েছে ভিকিকে।

সেনাবাহিনীর সাফল্য নিয়ে ছবি ‘উরি দ্য সার্জিকাল স্ট্রাইক’-এ মূল চরিত্রে অভিনয় করেছিলেন ভিকি। জেনারেল মানেকশ-কে নিয়ে যে ‘স্যাম বাহাদুর’ সিনেমা হচ্ছে, সেখানেও মূল চরিত্রে রয়েছেন তিনি। ডুরান্ড কাপের আয়োজক ভারতের সেনাবাহিনী। সেই কারণেই উদ্যোক্তারা তাঁকে শনিবারের ডার্বিতে যুবভারতীতে নিয়ে এসেছিলেন।

এ দিনই মোহনবাগান তাদের নতুন জার্সি পরে মাঠে নামল। কিছু দিন আগেই এই জার্সির উদ্বোধন হয়েছিল। সেই জার্সিতে প্রথম বার মাঠে দেখা সবুজ-মেরুনকে। ইস্টবেঙ্গলও তাদের নতুন জার্সি পরে মাঠে নেমেছে।

তবে ম্যাচের আগে দর্শকাসন সে ভাবে ভরলই না। টিকিট বিক্রি শুরু হওয়ার পর থেকে হাহাকার দেখা গিয়েছিল সমর্থকদের মধ্যে। আগের দিন রাত থেকে অনেককেই লাইন দিতে দেখা গিয়েছিল ইস্টবেঙ্গল এবং মোহনবাগান তাঁবুর বাইরে। টিকিট বিক্রি নিয়ে অব্যবস্থার অভিযোগ উঠেছে বার বার। মাঠের দর্শকসংখ্যাতেও সেটাই দেখা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE