Advertisement
০২ মে ২০২৪
Khelo India

Khelo India: খেলো ইন্ডিয়ায় মেয়েদের ফুটবলে সোনা জিতল বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়

ফাইনালে গুরু নানকদেব বিশ্ববিদ্যালয়কে ২- ০ গোলে হারিয়ে সোনা জিতেছে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মহিলা ফুটবলাররা। প্রথম বার অংশ নিয়েই সাফল্য।

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সোনা জয়ী দল।

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সোনা জয়ী দল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পশ্চিম মেদিনীপুর শেষ আপডেট: ০২ মে ২০২২ ২২:২৮
Share: Save:

কেন্দ্রীয় সরকারের খেলো ইন্ডিয়ায় মহিলাদের ফুটবলে সোনা জিতল পশ্চিম মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়। এ বারই প্রথম এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মহিলা ফুটবল দল।

সোনার সাফল্য বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের। খেলো ইন্ডিয়া প্রতিযোগিতায় প্রথম অংশ নিয়েই সোনা জিতল বিশ্ববিদ্যালয়ের মহিলা ফুটবল দল। বেঙ্গালুরুতে জৈন বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ২৪শে এপ্রিল থেকে শুরু হয়েছিল প্রতিযোগিতা। মোট আটটি বিশ্ববিদ্যালয়ের ফুটবল দল অংশ নিয়েছিল। সোমবার ফাইনালে গুরু নানকদেব বিশ্ববিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে সোনা জিতেছেন বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মহিলা ফুটবলাররা।

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জয়ন্ত কিশোর নন্দী বিশ্ববিদ্যালয়ের মেয়েদের এই সাফল্যে তাঁদের অভিনন্দন জানিয়েছেন। তিনি জনিয়েছেন, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এমন সাফল্য এই প্রথম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khelo India vidyasagar university football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE