Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: চ্যাম্পিয়ন হওয়াই আসল লক্ষ্য, জানালেন এটিকে মোহনবাগানের মনবীর, সন্দেশ

রবিবার বেঙ্গালুরু এফসি-কে হারিয়ে আইএসএল-এর শেষ ১৪ ম্যাচে অপরাজিত এটিকে মোহনবাগান।

রবিবারের ম্যাচে সন্দেশ

রবিবারের ম্যাচে সন্দেশ ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৮
Share: Save:

রবিবার বেঙ্গালুরু এফসি-কে হারিয়ে আইএসএল-এর শেষ ১৪ ম্যাচে অপরাজিত এটিকে মোহনবাগান। চোট আঘাতে দল জর্জরিত হওয়া সত্ত্বেও বেঙ্গালুরুকে হারিয়েছে তারা। সেই সঙ্গে শেষ চারে নিজেদের স্থান প্রায় নিশ্চিত করে ফেলেছে জুয়ান ফেরান্দোর দল। তবে ফুটবলারদের বিশ্রাম না দিয়ে দল নেমে পড়েছিল অনুশীলনে। আগামী বৃহস্পতিবার চেন্নাইয়িন এফসি ম্যাচেও জেতার লক্ষ্য নিয়েই নামবে সবুজ-মেরুন ব্রিগেড।

রবিবারের ম্যাচে গোল করেছিলেন মনবীর সিংহ। তিনি বলেছেন, “আমার কাছে নিজের গোলের থেকে দলের জয় বেশি গুরুত্বপূর্ণ। গোলের পরেই নিশ্চিত হয়ে যাই যে ম্যাচ থেকে তিন পয়েন্ট পাচ্ছি। প্রথমার্ধেই গোল পেতে পারতাম। অনেক সহজ সুযোগ নষ্ট করেছি। বরাবরই বিশ্বাস করি, চেষ্টা চালিয়ে গেলে গোল হবেই। আগের দুই ম্যাচে চার পয়েন্ট নষ্ট করার পর বেঙ্গালুরু ম্যাচ থেকে তিন পয়েন্ট পাওয়া জরুরি ছিল।”

মনবীর স্পষ্ট জানিয়েছেন, তাঁদের পাখির চোখ আইএসএল ট্রফি। বলেছেন, “সবার লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। কিন্তু কাজটা কঠিন। বাকিরা কী করছে সে দিকে নজর না নিয়ে নিজেদের বাকি দু’টি ম্যাচ জেতাই আমাদের লক্ষ্য।”

এ মরসুমে এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার পর এই প্রথম ম্যাচের সেরার পুরস্কার পেলেন সন্দেশ জিঙ্ঘন। তিনি বলেছেন, “ক্রোয়েশিয়ায় খেলতে যাওয়া কঠিন ছিল। ঠিক ততটাই কঠিন ছিল মরসুমে মাঝপথে যোগ দিয়ে এই দলের সঙ্গে মানিয়ে নেওয়া। নিভৃতবাস, কোভিডের বাধা পেরিয়ে নিজের সেরা ফিটনেসে পৌঁছনো কঠিন। কিন্তু কোচিং স্টাফের সাহায্যেই ভাল খেলতে পেরেছি।”

বেঙ্গালুরুর বিরুদ্ধে গোল অক্ষত রাখার কৃতিত্ব নিজে নিতে রাজি নন সন্দেশ। বলেছেন, “আমি আর তিরি মানিয়ে নিয়েছি। কিন্তু বাকিরা আমাদের সাহায্য না করলে সম্ভব হত না। এখনও নিজের সেরা ফিটনেসে পৌঁছতে পারিনি। প্রতিদিন সকালে উঠে নিজেকে আরও উন্নত করে তোলার চেষ্টায় থাকি। চ্যাম্পিয়ন হওয়াটাই আমাদের আসল লক্ষ্য। না হলে এত পরিশ্রমের দাম থাকবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE