Advertisement
০৫ অক্টোবর ২০২২
Durand Cup

Durand Cup 2022: মমতার পায়ে ফুটবল, শুরু হল ডুরান্ড কাপ

শুরু হয়ে গেল ডুরান্ড কাপ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ডুরান্ডের উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়। রয়েছেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।

ডুরান্ডের উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়। রয়েছেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। ছবি: ফেসবুক থেকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৯:২২
Share: Save:

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে শুরু হল এ বারের ডুরান্ড কাপ। ফুটবলে শট মেরে ১৩১তম ডুরান্ড কাপের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা। এই অনুষ্ঠানে ছিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি।

মঙ্গলবার এফসি গোয়া এবং মহমেডান ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এ বারের ডুরান্ড। সেই ম্যাচ শুরুর আগে দুই দলের ফুটবলারদের সঙ্গে পরিচয় করেন মমতা। তাদের সঙ্গে হাত মেলান তিনি। তার আগে পাপনের গলায় উদ্বোধনী সঙ্গীত শোনা যায়। ২০টি দলকে নিয়ে হচ্ছে এ বারের ডুরান্ড। আইএসএলের ১১টি দলের সঙ্গে খেলবে আই লিগের পাঁচটি দল। ভারতীয় সেনার চারটি দলও অংশ নেবে। কলকাতায় যুবভারতী এবং কিশোরভারতী স্টেডিয়ামে খেলা হবে। ইম্ফল এবং গুয়াহাটিতে খেলা হবে ডুরান্ডের ম্যাচ।

২৮ অগস্ট মুখোমুখি হবে ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান। যুবভারতীতে হবে সেই ম্যাচ। ডার্বির টিকিট নিয়ে চাহিদা তুঙ্গে। মঙ্গলবার সকালে অনলাইনের বেশ কিছু টিকিট বিক্রি করা হয়। এর আগে ডার্বির টিকিট বিক্রি শুরু করলে তা মাত্র ৩০ মিনিটে শেষ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.