Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lionel Messi

মেসির ঘর ওয়াপসি! আবার কি বার্সাতেই ফিরছেন লিয়ো? নতুন জল্পনা কোচের কথায়

পিএসজি ছেড়ে কি আবার বার্সেলোনায় ফিরতে চলেছেন লিয়োনল মেসি? পাঁচ মাস পরে কী সিদ্ধান্ত নেবেন তিনি? পিএসজির সহকারী কোচের কথায় নতুন ইঙ্গিত।

Picture of Lionel Messi in Barcelona jersey

আবার কি বার্সেলোনার জার্সিতে দেখতে পাওয়া যাবে লিয়োনেল মেসিকে? ঘর ওয়াপসির ইঙ্গিত লিয়োর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৭
Share: Save:

এই মরসুমের পরে কি আবার বার্সেলোনার জার্সিতেই দেখা যাবে লিয়োনেল মেসিকে? প্যারিস সঁ জরমঁর সহকারী কোচ তথা ক্রীড়া পরামর্শদাতা লুইস কাম্পোসের কথায় তার একটা হালকা ইঙ্গিত পাওয়া গিয়েছে। তাঁরা মেসিকে পিএসজিতে রাখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত ধরে রাখতে পারবেন কি না তা এখনও নিশ্চিত নয়।

কাম্পোস জানিয়েছেন, মেসির সঙ্গে চুক্তি বাড়ানোর পরিকল্পনা রয়েছে ক্লাবের। আর্জেন্টাইন তারকার সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন তাঁরা। কাম্পোস বলেছেন, ‘‘চুক্তি বাড়ানোর জন্য মেসির সঙ্গে কথা চলছে। ওকে আমরা রাখতে চাই। তাই এই বিষয়ে লুকিয়ে রাখার কিছু নেই।’’ তবে মেসিকে ধরে রাখতে পারবেন কি না, তা নিয়ে নিশ্চিত নন কাম্পোস। তিনি বলেছেন, ‘‘আমরা আমাদের কাজটা করব। তার পরে বাকিটা মেসির সিদ্ধান্ত। ওর উপর জোর করে কিছু চাপিয়ে দিতে পারি না।’’

এর মধ্যেই শোনা গিয়েছে বার্সেলোনা মেসিকে পেতে আগ্রহ দেখিয়েছে। বার্সেলোনার এক সাংবাদিক জেরার্ড রোমেরো জানিয়েছেন, বার্সা তার প্রিয় সন্তানকে ফিরে পেতে চাইছে। বিশেষ করে জাভি দলের কোচ হওয়ার পর থেকে সেই চাহিদা বেড়েছে। দীর্ঘ দিন একসঙ্গে খেলার সুবাদে জাভির সঙ্গে খুব ভাল সম্পর্ক মেসির। সুতরাং বার্সায় এলে কোচের সঙ্গে মেসির বিবাদ হবে না বললেই চলে। জাভি চাইছেন দলের তরুণ ফুটবলারদের মাথায় ছাতা হিসাবে থাকুন মেসি। তাই আগ্রহ দেখিয়েছে বার্সা।

এ ছাড়া আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিও মেসিকে পেতে চায়। এই মুহূর্তে মেসি আমেরিকায় চলে গেলে সেটা ইউরোপের ফুটবলের জন্য বড় ধাক্কা হবে। কারণ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আগেই ইউরোপ ছেড়ে এশিয়ার ক্লাবে চলে গিয়েছেন। পিএসজির সঙ্গে পাঁচ মাস পরেই চুক্তি শেষ মেসির। তার পরে তিনি কী সিদ্ধান্ত নেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi FC Barcelona PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE