Advertisement
০১ মে ২০২৪
Everton

ফুটবল স্টেডিয়াম তৈরির কাজ করতে গিয়ে মৃত্যু কর্মীর, বিপাকে প্রিমিয়ার লিগের ক্লাব

ইংল্যান্ডের লিভারপুলে নতুন স্টেডিয়াম তৈরির কাজ করতে গিয়ে মৃত্যু হল এক কর্মীর। হাসপাতালে নিয়ে যাওয়া সত্ত্বেও তাঁকে বাঁচানো যায়নি।

football

এভার্টনের এখনকার স্টেডিয়াম, যা তারা ছেড়ে দেবে ভবিষ্যতে। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ২২:১২
Share: Save:

লিভারপুলের একটি এলাকায় চলছে প্রিমিয়ার লিগের ক্লাব এভার্টনের নতুন স্টেডিয়াম তৈরির কাজ। সেখানেই সোমবার সকালে মৃত্যু হল এক কর্মীর। প্রথমে তাঁর মৃত্যুর খবর জানা যায়নি। স্টেডিয়ামে কর্মরত সবাইকে বাইরে বের করে দেওয়া হয়। পুলিশ আসে। পরে এক কর্মীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরে মারা যান তিনি। ঘটনাটি ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকাবাসীর মধ্যে। বিপাকে পড়তে পারে প্রিমিয়ার লিগের ক্লাব এভার্টনও।

লিভারপুলের ব্রামলে মুর ডকে এভার্টনের নতুন স্টেডিয়াম তৈরি হচ্ছে। সেখানেই সোমবার সকালে ওই ঘটনা ঘটে। স্পষ্ট জানা যাচ্ছিল না ঘটনাটি কী। সব কর্মীকে স্টেডিয়াম তৈরির কাজ থামিয়ে বাইরে বেরিয়ে আসতে বলা হয়। খবর দেওয়া হয় পুলিশে। স্থানীয় এক ব্যবসায়ী টুইট করে জানান, বেশ কয়েকজন মানুষ আহত বলে খবর শুনতে পাচ্ছেন।

পরে জানা যায়, ২৬ বছরের এক কর্মীকে উদ্ধার করা হয়েছে। তাঁর মাথায় একাধিক জায়গায় চোট পাওয়া গিয়েছে। সম্ভবত কোনও যন্ত্রের ধাক্কায় চোট পেয়েছিলেন তিনি। হাসপাতালে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়ার পরেও কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হয় না। পুলিশ তদন্ত শুরু করেছে। আপাতত ওই স্টেডিয়াম নির্মাণের কাজ বন্ধ রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Everton Accident Death Worker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE