Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL UAE

দুবাইয়ে রয়েছেন সৌরভ, আইপিএল নিয়ে প্রস্তুতি শুরু করে দিল দলগুলি

বিদেশি ক্রিকেটারদের পাওয়ার সম্ভাবনা নিয়েও আলোচনা চলছে।

আইপিএল-এর দ্বিতীয় অর্ধের প্রস্তুতি শুরু।

আইপিএল-এর দ্বিতীয় অর্ধের প্রস্তুতি শুরু। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৭:৫৫
Share: Save:

আইপিএল-এর বাকি অংশ যে সংযুক্ত আরব আমিরশাহিতে হবে, তা ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। এবার তার লক্ষ্যে প্রস্তুতি শুরু করে দিল দলগুলি। যে তিন শহরে খেলা হবে, ইতিমধ্যেই সেখানকার হোটেল সংরক্ষণের ব্যাপারে খোঁজ নেওয়া শুরু হয়ে গিয়েছে।

বেশিরভাগ দলই চাইছে অগস্টের তৃতীয় সপ্তাহের মধ্যে আমিরশাহিতে চলে যেতে। কিন্তু এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে ভারতীয় বোর্ডের কথার উপর চূড়ান্ত সিদ্ধান্ত নির্ভর করছে। নিভৃতবাসের নিয়মে কোনও শিথিলতা আনা হবে কিনা, তা নিয়ে আলোচনা চালাতে ইতিমধ্যেই বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়-সহ কিছু কর্তা দুবাইয়ে উড়ে গিয়েছেন।

আইপিএল-এর এক দলের কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “আইপিএল-এর বাকি অংশ আমিরশাহিতে হবে এখনও পর্যন্ত এটুকুই আমরা জানি। বোর্ডের কর্তারা এখন দুবাইয়ে আলোচনা চালাচ্ছেন। ওঁদের তরফে কোনও ব্যাখ্যা এলে সেই মতো হোটেলের ঘর সংরক্ষণ করতে পারব।” জানা গিয়েছে, গত বার যে হোটেলে যে দল ছিল, এবারও সেখানেই তাদের ওঠার সম্ভাবনা।

পাশাপাশি বিদেশি ক্রিকেটারদের পাওয়ার সম্ভাবনা নিয়েও আলোচনা চলছে। সে ব্যাপারেও বোর্ডের উপর নির্ভরশীল দলগুলি। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অনেক দলই তাদের ক্রিকেটারদের ছাড়তে রাজি নয়। সে ব্যাপারে বোর্ড শেষ পর্যন্ত কী জানায়, তার উপর চূড়ান্ত ব্যবস্থাপনা নির্ভর করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly IPL UAE BCCI president IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE