Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

নিলামে উঠছে ম্যাক্সওয়েলের ছক্কায় ভাঙা স্টেডিয়ামের চেয়ার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ মার্চ ২০২১ ১৭:৫৬
রণমূর্তি ম্যাক্সওয়েলের।

রণমূর্তি ম্যাক্সওয়েলের।
ছবি টুইটার

দেশের হয়ে ফের চেনা ফর্মে গ্লেন ম্যাক্সওয়েল। বুধবার তাঁর বিশাল ছক্কায় ভাঙল স্টেডিয়ামের চেয়ার। তারপরেই স্টেডিয়ামের সিইও সেই ছবি টুইট করে জানালেন, সমাজসেবার কাজে সেই চেয়ার নিলামে তোলা হবে।

চলতি আইপিএলের নিলামে ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু ম্যাক্সওয়েল অফ ফর্মে থাকায় সেই সিদ্ধান্ত নিয়ে সমালোচনা হচ্ছিল। এদিন নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে সমালোচকদের চুপ করালেন ম্যাক্সওয়েল। ৩১ বলে ঝোড়ো ৭০ রান করলেন। এর মধ্যে জিমি নিশামের একটি ওভারেই তুলেছেন ২৮ রান।

কোভিডের জন্য ওয়েলিংটনে ফাঁকা স্টেডিয়ামে খেলা হচ্ছে। ভাঙা চেয়ারের ছবি পোস্ট করে সিইও শেন হারমন লেখেন, “আগামী কয়েক দিনের মধ্যে এই আসনটা নিলামে তুলব। পুরো টাকাটাই যাবে ওয়েলিংটনের গৃহহীন মহিলাদের ট্রাস্টে। তুমি কি একটা সই করে দেবে ম্যাক্সওয়েল?” ম্যাচের পর ম্যাক্সওয়েল হাসিমুখেই অনুরোধ রেখেছেন।

Advertisement

এদিন প্রথমে ব্যাট করে ২০৮/৪ তোলে অস্ট্রেলিয়া। ম্যাক্সওয়েল ছাড়াও রান পান অ্যারন ফিঞ্চ (৬৯) এবং জোশ ফিলিপ (৪৩)। জবাবে অ্যাশটন আগারের (৬/৩০) আগুনে বোলিংয়ে ১৪৪-এ শেষ কিউয়িরা। ম্যাচের সেরা আগারই। সিরিজে নিউজিল্যান্ড এগিয়ে ২-১ ব্যবধানে।

আরও পড়ুন

Advertisement