Advertisement
২৫ এপ্রিল ২০২৪
saina nehwal

সিনেমা মুক্তির আগেই বিড়ম্বনা, নেটমাধ্যমে ব্যাপক সমালোচিত সাইনার বায়োপিকের পোস্টার

ট্রোল করা হচ্ছে সিনেমার নামভূমিকায় থাকা অভিনেত্রী পরিণীতি চোপড়াকেও।

সাইনা নেহওয়াল।

সাইনা নেহওয়াল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ১৬:৫৮
Share: Save:

সাইনা নেহওয়ালের বায়োপিকের পোস্টার মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই তা প্রবল সমালোচনার মুখে পড়ল। নেটমাধ্যমে পোস্টার দেখে রীতিমতো হাসাহাসি পড়ে গিয়েছে। ট্রোল করা হচ্ছে সিনেমার নামভূমিকায় থাকা অভিনেত্রী পরিণীতি চোপড়াকেও

পোস্টারে দেখা যাচ্ছে, শাটল কককে আকাশে ছুড়ে সার্ভ করতে যাচ্ছেন এক ব্যাডমিন্টন খেলোয়াড়। এ ভাবে সার্ভ টেনিসে দেখা গেলেও ব্যাডমিন্টনে তা নিষিদ্ধ। ফলে সাইনার এ রকম সার্ভ করার কোনও প্রশ্নই নেই। পরিণীতি নিজেও টুইটারে ছবির পোস্টার দিয়েছেন।

আগামী ২৬ মার্চ মুক্তি পাচ্ছে সাইনার বায়োপিক। প্রথমে তাপসী পান্নুকে এই চরিত্রের জন্য বাছা হলেও পরে সুযোগ পান পরিণীতি। পরিচালক হলেন অমল গুপ্তে। প্রথম পোস্টারেই এরকম ভুল মেনে নেননি নেটাগরিকরা। টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন। একজন লিখেছেন, “ব্যাডমিন্টনে কেউ এ ভাবে শাটল কক ছুড়ে সার্ভ করে না। গোড়াতেই হোঁচট।”

এই পোস্টার নিয়ে সমালোচনা।

এই পোস্টার নিয়ে সমালোচনা। ছবি টুইটার

এক ব্যাডমিন্টন অনুরাগী লিখেছেন, “এটা তো টেনিসের সার্ভ। মনে হচ্ছে সানিয়ার (মির্জা) সমর্থক সাইনার ছবির পোস্টার বানিয়েছে।” একই সুরে আর একজন লিখেছেন, “এই পোস্টার সাইনা নেহওয়ালের নয়, সানিয়া মির্জার বায়োপিকের জন্য বেশি মানাচ্ছে।”

ব্যাডমিন্টনের নিয়ম অনুযায়ী, সার্ভ অবশ্যই আন্ডারআর্ম হতে হবে এবং র‌্যাকেট কোমরের নিচে থাকবে। ওভারআর্ম সার্ভ ব্যাডমিন্টনের নিয়মে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra badminton saina nehwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE