Advertisement
২৫ এপ্রিল ২০২৪
chess

Chess: দিব্যেন্দুর অ্যাকাডেমিতে শুরু ক্লাসিক্যাল দাবা প্রতিযোগিতা, উদ্বোধন করলেন সূর্য

শুক্রবার থেকে শুরু হওয়া প্রতিযোগিতা ছ’দিন চলবে। হবে মোট ৯টি রাউন্ড। বিভিন্ন জেলা থেকে ১৮০ জনের বেশি দাবাড়ু অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়।

দিব্যেন্দুর সঙ্গে সূর্যশেখর।

দিব্যেন্দুর সঙ্গে সূর্যশেখর। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৯:৫৭
Share: Save:

কোভিডের কারণে দু’বছর বন্ধ থাকার পরে ফের ক্লাসিক্যাল ওপেন ফাইড রেটিং দাবা প্রতিযোগিতা শুরু হল বাংলার প্রথম তথা ভারতের দ্বিতীয় গ্র্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়ার চক্রবেড়িয়ার অ্যাকাডেমিতে। শুক্রবার এই প্রতিযোগিতার উদ্বোধন করলেন আর এক বাঙালি গ্র্যান্ড মাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়। তিনি প্রতিযোগিতার প্রথম চালটি দেন।

শুক্রবার থেকে শুরু হওয়া প্রতিযোগিতা ছ’দিন ধরে চলবে। হবে মোট ৯টি রাউন্ড। বাংলার বিভিন্ন জেলা থেকে ১৮০ জনের বেশি দাবাড়ু অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়।

শুক্রবার প্রথম রাউন্ডের খেলা হয়েছে। শনিবার থেকে সোমবার পর্যন্ত প্রতি দিন দু’টি করে রাউন্ড হবে। একটি রাউন্ড হবে সকাল ১০টায়। পরের রাউন্ড হবে দুপুর সাড়ে ৩টেয়। মঙ্গলবার দুপুর সাড়ে ৩টেয় একটিই রাউন্ড হবে। বুধবার নবম রাউন্ডের খেলা দুপুর ২টোয়। তার পরে সন্ধ্যা সাড়ে ৬টায় হবে পুরস্কার বিতরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE