Advertisement
০৫ মার্চ ২০২৪

গুরপ্রীতকে বিশেষ পুরস্কার

বৃহস্পতিবার ফেডারেশনের অনুষ্ঠানে ফ্যাশন শো-এর মতোই চমক আছে পুরস্কার প্রাপক বাছার ক্ষেত্রেও। প্রথম বার ফেডারেশন তিনটি ট্রফি দিচ্ছে ‘বিশেষ পুরস্কার’ হিসাবে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৬ জুন ২০১৭ ০৪:২৫
Share: Save:

নেপালের বিরুদ্ধে ফিফা ফেন্ডলি ম্যাচ খেলে ওঠার পরের দিন অর্থাৎ বুধবার মুম্বইতে ফ্যাশন শো-এ নামার পাঠ নেবেন সুনীল ছেত্রী, দেবজিৎ মজুমদাররা। এক জন ফ্যাশন ডিজাইনার তাঁদের শেখাবেন কী ভাবে হাঁটতে হবে র‌্যাম্পে।

বৃহস্পতিবার ফেডারেশনের অনুষ্ঠানে ফ্যাশন শো-এর মতোই চমক আছে পুরস্কার প্রাপক বাছার ক্ষেত্রেও। প্রথম বার ফেডারেশন তিনটি ট্রফি দিচ্ছে ‘বিশেষ পুরস্কার’ হিসাবে। দেওয়া হবে, ইউরোপা লিগে নরওয়ের স্তেবাক এফসি-তে খেলা জাতীয় টিমের কিপার গুরপ্রীত সিংহ সাঁধু, মেয়েদের বিশ্বকাপে বাঁশি মুখে নামা প্রথম রেফারি গোয়ার রুবেনা ফার্নান্ডেজ এবং এএফসি কাপে রানার্স বেঙ্গালুরু এফ সি-কে।

আইএসএল এবং আই লিগ নিয়ে দেশ জুড়ে চলছে বিতর্ক। এ রকম আবহে আই লিগকেই যে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে সেটা বোঝাতেই এই অনুষ্ঠান করা হচ্ছে বলে গুঞ্জন। ফেডারেশন কর্তারা অবশ্য তা মানছেন না। মুম্বই থেকে ফোনে এক কর্তা বললেন, ‘‘প্রথম বার এ রকম অনুষ্ঠান করা হচ্ছে ঠিক। কিন্তু আসলে এটা সারা মরসুমের সাফল্যের একটা সম্মেলন। ৮ জুন মুম্বইতে ফেডারেশনের কর্মসমিতির বিশেষ সভা আছে তাই সবাই থাকবেন এই অনুষ্ঠানে।’’ ঠিক হয়েছিল, প্রাক্তন ফুটবলারদের হাত দিয়েই ২২ টি ট্রফি ও চেক তুলে দেওয়া হবে। কিন্তু কাকে ডাকা হবে, কীভাবে প্রাক্তন বাছাই হবে তা নিয়ে বিতর্ক হতে পারে আশঙ্কায় শেষ পর্যন্ত ঠিক হয় কর্তারাই তুলে দেবেন ট্রফি। পাশাপাশি রেফারিদের সেরার ট্রফি পাচ্ছেন বাংলার প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: এএফসি মেম্বার অ্যাসোসিয়েশন র‌্যাঙ্কিংয়েও উন্নতি ভারতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE