Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

অস্ট্রেলিয়াকে দুর্বলতম বলায় টুইটারে ভাজ্জিকে ট্রোল ওয়ার্নারের

সিরিজ শুরুর আগে প্রাক্তন ভারত স্পিনার হরভজন সিংহ বলেছিলেন, এই অস্ট্রেলিয়া দল নাকি দূর্বলতম বা সব থেকে খারাপ দল। হরভজনের সেই বক্তব্য ক্রিকেট

সংবাদ সংস্থা
২৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৪৫
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সিরিজ শুরুর আগে প্রাক্তন ভারত স্পিনার হরভজন সিংহ বলেছিলেন, এই অস্ট্রেলিয়া দল নাকি দূর্বলতম বা সব থেকে খারাপ দল। হরভজনের সেই বক্তব্য ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছিল। প্রথম টেস্ট জিতে সেই খবরই ক্রিকেট অস্ট্রেলিয়া পেজ থেকে নিয়ে টুইট করলেন ডেভিড ওয়ার্নার। সেখানে ভাজ্জি বলেছিলেন, যদি স্টিভ স্মিথ অ্যান্ড টিম ভাল খেলে তা হলে ভারত ৩-০তে সিরিজ জিতবে।

আরও খবর: ইডেনে সেঞ্চুরি করে জবাব দিলের ক্যাপ্টেন ধোনি

Advertisement



এই তালিকায় ভাজ্জি অবশ্য একা ছিলেন না। ভারতের টানা সাফল্যে আত্মবিশ্বাসটা সকলেরই অত্যধিক বেড়ে গিয়েছিল। যে কারণে সকলেই ধরে নিয়েছিল এই ভারতীয় দলকে হারাতে পারবে না কেইই তাও আবার হোম গ্রাউন্ডে। কিন্তু প্রথম টেস্টে সবার সব প্রত্যাশাই মুখ থুবড়ে পড়েছে। ইন্ডিয়া ম্যাচ হারের পর শনিবার হরভজন টুইট করে অস্ট্রেলিয়ার প্রশংসাই করেন। স্টিভ স্মিথ জবাব না দিলেও থেমে থাকেননি ওয়ার্নার। হরভজনের পুরনো বক্তব্য টুইট করেই জবাব দিয়েছেন তিনি। এর পর অনেকেই একহাত নিয়েছেন ভাজ্জিকে। টুইটারে ভাজ্জিকে ট্রোল করে ওয়ার্নার বুঝিয়ে দিয়েছেন তাঁর বক্তব্য অস্ট্রেলিয়া খুব ভাল ভাবে নেয়নি।



আরও পড়ুন

Advertisement