Advertisement
১৯ জুলাই ২০২৪
Cricket

কালকেই কি বিশ্বকাপ স্থগিতের ঘোষণা? আইসিসি-র সভার দিকে তাকিয়ে বোর্ড

করোনাভাইরাসের থাবায় এ দেশে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত খেলাধুলো। আইপিএল বাতিল হয়ে গেলে প্রচুর আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে বোর্ডকে। সেই কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল হতে পারে বলে শোনা যাচ্ছে।

টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হলেই আইপিএল হওয়ার দারুণ সম্ভাবনা। —ফাইল চিত্র।

টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হলেই আইপিএল হওয়ার দারুণ সম্ভাবনা। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২০ ১৮:০৫
Share: Save:

টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত, আইসিসি এই ঘোষণা করলেই আইপিএল-এর বল গড়াবে। এমন সম্ভাবনাই শাখাপ্রশাখা মেলছে ক্রিকেটমহলে। সোমবারই কি জানা যাবে টি টোয়েন্টি বিশ্বকাপ ও আইপিএল-এর ভাগ্য?

আগামীকাল আইসিসি-র সভা রয়েছে। ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে হবে তা। আর এই সভাতেই টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার কথা ঘোষণা হতে পারে বলে মনে করা হচ্ছে। টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত ঘোষিত হলেই আইপিএল হওয়ার ক্ষেত্রে আর কোনও সমস্যা থাকবে না।

আরও পড়ুন: আমার জন্যই সিডনি টেস্ট হেরেছিল ভারত, স্বীকারোক্তি বাকনারের

করোনাভাইরাসের থাবায় এ দেশে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত খেলাধুলো। আইপিএল বাতিল হয়ে গেলে প্রচুর আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে বোর্ডকে। সেই কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল হতে পারে বলে শোনা যাচ্ছে। কিন্তু সেখানে মেগা টুর্নামেন্ট হতে হলে টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার কথা আগে ঘোষণা করতে হবে আইসিসি-কে। বোর্ডের মতো দেশের ক্রিকেটভক্তরাও সেই ঘোষণার দিকেই তাকিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC BCCI T 20 World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE