Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিরাটরূপী ওয়ার্নার, ‘‘কেউ ওর সঙ্গে পাল্লা দিতে পারবে না’’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ ডিসেম্বর ২০২০ ১৬:২১
বিরাট এবং ওয়ার্নার। ছবি: সোশ্যাল মিডিয়া

বিরাট এবং ওয়ার্নার। ছবি: সোশ্যাল মিডিয়া

দশকের সেরা ক্রিকেটার বিরাট কোহালি। বহু মানুষের অভিনন্দন, ভালবাসা পেয়েছেন তিনি। কিন্তু অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের অভিনন্দন জানানোর ধরণ যে একেবারেই আলাদা তা হয়তো মানবেন স্বয়ং বিরাটও।

রবিবার আইসিসি-র তরফে জানানো হয় এই দশকে একদিনের ক্রিকেটের সেরা এবং দশকের সেরা ক্রিকেটারের সম্মান পাচ্ছেন বিরাট। এরপর সোমবার ইনস্টাগ্রামে ওয়ার্নার একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যায় বিরাটের শতরানের পর উল্লাসের বেশ কিছু মুহূর্ত, যেখানে মুখ ওয়ার্নারের। নীচে লেখা, ‘কারোর আন্দাজ করার দরকার নেই, ইনিই দশকের সেরা ক্রিকেটার’। মুহূর্তের মধ্যে সেই ভিডিয়ো জনপ্রিয় হয়ে যায়। ১ ঘন্টারও কম সময়ে ১০ লক্ষ মানুষ সেই ভিডিয়ো দেখেন। বিরাটকে যে কতটা সম্মান করেন ওয়ার্নার, তা বোঝা যায় ভিডিয়োর কমেন্ট দেখলে।

একজন কমেন্ট ওয়ার্নারকে জিজ্ঞেস করেছিলেন, “আপনার খারাপ লাগলো না যে আপনি পেলেন না পুরস্কারটা?” তাঁকে স্টিভ স্মিথের সতীর্থ বলেন, “কেউ বিরাটের সঙ্গে পাল্লা দিতে পারবে না।” ভারতের জার্সি পরা ওয়ার্নারকে দেখে একজন লেখেন, ‘ওয়ার্নার ভারতের হয়ে খেলছে’। ওয়ার্নার তাঁকে লেখেন, ‘আমাকে এটা করতেই হতো, আমাদের যুগে বিরাটই সেরা’।

Advertisement

A post shared by David Warner (@davidwarner31)

অস্ট্রেলিয়া বনাম ভারত মানেই চোখরাঙানি, কটুক্তি, ঠাণ্ডা লড়াই। কিন্তু সে সবই যে শুধুই মাঠের মধ্যে সীমাবদ্ধ্য সেটাই বোঝালেন ওয়ার্নার। বিপক্ষ দলের সেরা তারকাকে তিনি কতটা সম্মান করেন বুঝিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন: অধিনায়ক রাহানের প্রথম ৩ টেস্ট জয়, সামনে শুধু ধোনি

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় অভিষেক ম্যাচেই ৫ উইকেট, অনন্য রেকর্ড সিরাজের

আরও পড়ুন

Advertisement