Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

ICC T20 World Cup 2021: কোন দুই দল ফাইনাল জয়ের দাবিদার, জানালেন দীনেশ কার্তিক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ অগস্ট ২০২১ ২২:৩১
ভারত ও ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম দাবিদার বলে মনে করেন দীনেশ কার্তিক।

ভারত ও ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম দাবিদার বলে মনে করেন দীনেশ কার্তিক।
ফাইল চিত্র

ভারত ও ওয়েস্ট ইন্ডিজকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম দাবিদার বলে মনে করেন দীনেশ কার্তিক। সেই জন্য কাপ যুদ্ধের ফাইনালে বিরাট কোহলী ও কায়রন পোলার্ডের দলকে দেখার জন্য মুখিয়ে আছেন প্রাক্তন এই উইকেটরক্ষক।

কার্তিক বলেন, “আমি তো ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ফাইনাল দেখার জন্য মুখিয়ে আছি। কারণ ভারতের পর আমার কাছে দ্বিতীয় সেরা দল ওয়েস্ট ইন্ডিজ। কারণ ওরা এই ধরনের ক্রিকেটে সব সময় ভয়ঙ্কর। সে দিন যদি এই দুটো দল মুখোমুখি হয় তা হলে ফাইনাল জমে যাবে।”

২০০৭ সালের উদ্বোধনী বিশ্বকাপ জিতেছিল ভারত। এর পর থেকে টিম ইন্ডিয়ার কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপ অধরা। ২০১৬ সালে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেমিফাইনালে ক্যারিবিয়ানদের কাছে হেরে বিদায় নিয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির টিম ইন্ডিয়া। তবে কার্তিক মনে করেন, এ বার কোহলীর নেতৃত্বে কাপ জেতার সুযোগ রয়েছে। তাঁর আশা, এ বার জয়ের হ্যাটট্রিক করতে পারে ওয়েস্ট ইন্ডিজ। ২০১০ ও ২০১৬-র পর ফের একবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার ক্ষমতা রাখে ক্রিস গেল, কায়রন পোলার্ডদের দল।

Advertisement


এই মুহূর্তে ইংল্যান্ডে ধারাভাষ্যের কাজে গিয়েছেন কার্তিক। আইসিসি পরিচালিত একটি ক্রিকেট আড্ডায় ড্যারেন স্যামি ও ইশা গুহর সঙ্গে ছিলেন ‘ডিকে’। সেখানেই তিনি এই মন্তব্য করেন।

আরও পড়ুন

Advertisement