Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

India vs England 2021: কোহলী যেন কবীর খান, বিরাটের দলকে তাতানোর ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল

বিরাটকে বারবার দেখা যায় ইংল্যান্ড ব্যাটসম্যানদের সঙ্গে কথা বলতে।

বিরাট কোহলী

বিরাট কোহলী ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৮:৫১
Share: Save:

বিরাট কোহলী যেন ‘চক দে ইন্ডিয়া’-র কবীর খান। দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করতে যাওয়ার আগে দলকে চাঙ্গা করার চেষ্টা করেছিলেন ভারত অধিনায়ক। সেই সময় তিনি যা বলেন তাতে ‘চক দে ইন্ডিয়া’-র ফাইনাল ম্যাচের আগে কবীরের বলা কথা মনে পড়তে বাধ্য। নেটমাধ্যমে ভাইরাল হয়েছে সেই দৃশ্য।

দেখা যাচ্ছে, বিরাট তাঁর সতীর্থদের বলছে, “৬০ ওভার রয়েছে আমাদের হাতে। এমন কিছু করতে হবে যাতে ওদের মনে হয় ওরা নরকে চলে এসেছে।’’ বিরাটের কথা মেনেই কাজ শুরু করে দেন তাঁর দলের ক্রিকেটাররা। দারুণ বল করার পাশাপাশি স্লেজিংও চলতে থাকে। মাঝে মধ্যেই পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে ওঠে। বিরাটকে বারবার দেখা যায় ইংল্যান্ড ব্যাটসম্যানদের সঙ্গে কথা বলতে।

পঞ্চম দিনের শুরুতে কিছুটা পিছিয়ে থাকলেও মহম্মদ শামি ও যশপ্রীত বুমরার দাপটে বড় রান তোলে ভারত। জয় পেতে মরিয়া বিরাট ৬০ ওভার হাতে রেখে ডিক্লেয়ার করে দেন। এরপর ফিল্ডিং করতে নামার আগে সতীর্থদের এ ভাবেই উদ্বুদ্ধ করতে থাকেন বিরাট। মহম্মদ সিরাজ, বুমরাদের অসাধারণ বোলিংয়ের জন্য ১৫১ রানে জেতে ভারত।

বিরাট কোহলী

বিরাট কোহলী টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE