Advertisement
১৭ জুন ২০২৪
ICC Women's T20 World Cup

কাপ এ বার তাঁদেরই, মনে করছেন বেদা

রবিবার ফাইনালে ভারতীয় দল অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়ার আগে কিছুটা হলেও মানসিক ভাবে এগিয়ে রয়েছে।

সতর্ক: স্নায়ুচাপ নিয়ন্ত্রণে রাখতে সতীর্থদের বার্তা বেদার। টুইটার

সতর্ক: স্নায়ুচাপ নিয়ন্ত্রণে রাখতে সতীর্থদের বার্তা বেদার। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২০ ০৪:২১
Share: Save:

ভাগ্য যেন চাইছে তাঁরাই টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে এ বার। তার জন্য অবশ্য ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে স্নায়ুর চাপ সামলাতে হবে তাঁদের। মনে করছেন, ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি।

রবিবার ফাইনালে ভারতীয় দল অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়ার আগে কিছুটা হলেও মানসিক ভাবে এগিয়ে রয়েছে। কারণ গ্রুপের প্রথম ম্যাচে ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে হারিয়ে দিয়েছিলেন বেদারা। ‘‘আমি ভবিতব্যে বিশ্বাস করি। বিশ্বকাপ-ভাগ্য আমাদের দিকেই বলে মনে হচ্ছে। একটা কথা মজা করে বলা হচ্ছে। এ বারের বিশ্বকাপে সবকিছুই আমাদের দিকে যাচ্ছে। পিচ থেকে শুরু করে সবকিছুই,’’ বিশ্বকাপের সরকারি ওয়েবসাইটে বলেছেন বেদা।

হরমনপ্রীত কৌরের নেতৃত্বে ভারতীয় দল অপরাজিত রেকর্ড বজার রেখে ফাইনালে উঠেছে। যে কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেলেও ভারত ফাইনালে ওঠে। বেদা জানেন বিশ্বকাপ ফাইনালে উঠে হারার যন্ত্রণা। ২০১৭ সালে ওয়ান ডে বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাচে হেরেছিলেন তাঁরা। বেদা বলেছেন, ‘‘গ্রুপ পর্বে আমরা যে ভাবে খেলেছি, তারই পুরস্কার হিসেবে ফাইনালে উঠেছি। সব ম্যাচ জেতার একটা সুবিধে রয়েছে। আবহাওয়া কী রকম থাকবে সেটা তো আর আমাদের হাতে নেই। ফাইনালের চাপটা নিয়ন্ত্রণ করতে পারলে আমরা জিতবই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE