Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

বিশ্বকাপের জন্য হার্দিকের গলায় হিরের ব্যাট-বল

নিজস্ব প্রতিবেদন
১৯ জুন ২০১৯ ০৩:০৪
প্রিয়: চহালকে হারে বসানো হিরে দেখাচ্ছেন হার্দিক। টুইটার

প্রিয়: চহালকে হারে বসানো হিরে দেখাচ্ছেন হার্দিক। টুইটার

বিশ্বকাপ খেলতে এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে তিনি ইংল্যান্ডে। আর সেখানেই ভারতীয় ক্রিকেটের সেই বিখ্যাত ‘চহাল টিভি’কে সাক্ষাৎকার দিতে গিয়ে হিরের প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করেছেন অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য।

ভারতীয় দলেও গত কয়েকবছর ধরেই সতীর্থদের ভিডিয়ো সাক্ষাৎকার নিয়ে চলেছেন লেগস্পিনার যুজবেন্দ্র চহাল। যা ক্রিকেট মহলে জনপ্রিয় ‘চহাল টিভি’ নামে। সেই ‘চহাল টিভি’কেই সাক্ষাৎকার দিতে গিয়ে হিরের প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করেছেন পাণ্ড্য। যা নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সেই সাক্ষাৎকারেই দেখা গিয়েছে হার্দিক পাণ্ড্যের গলায় ব্যাট ও বলের লকেট দেখে যুজবেন্দ্র চহাল এই নতুন লকেটের বিশেষত্ব জানতে চান। যা শুনে হার্দিক বলেন, ‘‘এই ব্যাট ও বলের লকেট হিরে দিয়ে তৈরি। বিশ্বকাপের জন্যই বিশেষ কারণে এটা বানিয়েছি। বলের সিমের জায়গাটা কালো করে দিয়েছি।’’ যা শুনে চহাল হার্দিকের কাছে জানতে চান, ‘‘কারও নজর যাতে না লাগে তার জন্যই কি এই ব্যবস্থা?’’ যার উত্তরে মাথা নেড়ে সম্মতি জানান হার্দিক।

Advertisement

এর পরেই হিরের প্রতি নিজের অনুরাগ ব্যক্ত করতে গিয়ে হার্দিক আরও বলেন, ‘‘গলার এই হার, লকেট, আংটি, ঘড়ি—সব হিরে দিয়ে তৈরি। আমি হিরে খুব পছন্দ করি।’’ যা শুনে চহালের রসিকতা, ‘‘তার মানে দিওয়ালির আলোকসজ্জার মতো তুমি ঝকঝক করতে থাকো।’’ উত্তরে হার্দিকও রসিকতা করে বলেন, ‘‘ঠিকই হাত পা নাড়ালে এগুলো সব ঝকঝক করবে। যার আলোয় অনেকে চমকে যাবে।’’

বিশ্বকাপে এখনও পর্যন্ত ব্যাটে হার্দিকের সংগ্রহ ৮৯ রান। বল হাতে নিয়েছেন দুই উইকেট। এর মধ্যে উল্লেখযোগ্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁর ২৭ বলে করা ৪৮ রান। যে আগ্রাসী ইনিংস খেলতে গিয়ে চারটি চার ও তিনটি ছক্কা মারেন তিনি। আর গত রবিবার ম্যাঞ্চেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে মহম্মদ হাফিজ় ও শোয়েব মালিকের উইকেট তুলে নিয়ে তিনিই ভারতের জয়ের রাস্তা অনেক সহজ করে দিয়েছিলেন।

আরও পড়ুন

Advertisement