Advertisement
২৩ জুন ২০২৪
SC East Bengal

Calcutta Football League: ইস্টবেঙ্গল, মোহনবাগানকে রেখে কলকাতা লিগের সূচি ঘোষণা

আইএফএ কলকাতা লিগের দ্বিতীয় পর্বের সূচি ঘোষণা করে দিলেও কলকাতার দুই বড় ক্লাবের অংশগ্রহণই অনিশ্চিত।

কলকাতা ফুটবল লিগের দ্বিতীয় দফার সূচি ঘোষণা করল আইএফএ।

কলকাতা ফুটবল লিগের দ্বিতীয় দফার সূচি ঘোষণা করল আইএফএ। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ২১:৪২
Share: Save:

কলকাতা ফুটবল লিগের দ্বিতীয় দফার সূচি ঘোষণা করল আইএফএ। এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগানকে রেখেই এই সূচি তৈরি করা হয়েছে।

ইস্টবেঙ্গলের প্রথম খেলা দেওয়া হয়েছে ৩১ অগস্ট। তার দু’ দিন আগে ২৯ অগস্ট নামছে মোহনবাগান। দুটি ম্যাচই কল্যাণী স্টেডিয়ামে।

আইএফএ দ্বিতীয় পর্বের সূচি ঘোষণা করে দিলেও লিগে কলকাতার দুই বড় ক্লাবের অংশগ্রহণই অনিশ্চিত। ইস্টবেঙ্গলের সঙ্গে সোমবারই সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছে শ্রী সিমেন্ট। কিন্তু ইস্টবেঙ্গল যাতে খেলতে পারে, তার জন্য মুখ্যমন্ত্রী উদ্যোগ নিয়েছেন। সমস্যা যদি মিটেও যায়, ‌এই অল্প সময়ের মধ্যে দল তৈরি করে তাদের পক্ষে খেলতে নামা কতটা সম্ভব হবে, তা নিয়ে প্রশ্ন রয়েছে।

মোহনবাগানের সমস্যা অন্য। তাদের এএফসি কাপের খেলা রয়েছে। তারাও এখনও কলকাতা লিগে খেলার ব্যাপারে কোনও নিশ্চয়তা দেয়নি।

আইএফএ পরবর্তী পর্যায়ের যে সূচি প্রকাশ করেছে, তাতে ইস্টবেঙ্গলকে ‘এসসি ইস্টবেঙ্গল ফাউন্ডেশন’ বলে উল্লেখ করা আছে। তাদের ম্যাচ দেওয়া হয়েছে ৩১ অগস্ট (বিপক্ষ ভবানীপুর, কল্যাণী), ৩ সেপ্টেম্বর (বিপক্ষ ইউনাটেড স্পোর্টস, কল্যাণী)। এটিকে মোহনবাগানের খেলা ২৯ অগস্ট (বিপক্ষ জর্জ টেলিগ্রাফ, কল্যাণী), ৪ সেপ্টেম্বর (বিপক্ষ খিদিরপুর, কল্যাণী)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal ATK Mohun Bagan CFL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE