Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: গোল না খাওয়ার পরিকল্পনা নিয়ে মঙ্গলবার নামছে এটিকে মোহনবাগান

এটিকে মোহনবাগানের ছয় পয়েন্ট। বসুন্ধরার পয়েন্ট চার। তাই ড্র করলেই সেপ্টেম্বরে আন্তঃ আঞ্চলিক সেমিফাইনালে খেলার ছআড়পত্র পেয়ে যাবে মোহনবাগান।

অনুশীলনে কৃষ্ণ, কাউকো এবং বুমোস।

অনুশীলনে কৃষ্ণ, কাউকো এবং বুমোস। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ২০:৫৬
Share: Save:

যেখানে ড্র করলেই পরের রাউন্ডে যাওয়ার ছাড়পত্র পাওয়া যাবে, সেখানে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলবে না এটিকে মোহনবাগান।

মঙ্গলবার এএফসি কাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে এটিকে মোহনবাগানের সামনে বাংলাদেশের বসুন্ধরা কিংস। এটিকে মোহনবাগানের ছয় পয়েন্ট। বসুন্ধরার পয়েন্ট চার। তাই ড্র করলেই সেপ্টেম্বরে আন্তঃ আঞ্চলিক সেমিফাইনালে খেলার ছআড়পত্র পেয়ে যাবে মোহনবাগান।

সবুজ-মেরুনের স্প্যাানিশ কোচ আন্তোনিও লোপেজ হাবাস সেই কারণেই দলকে বলে দিয়েছেন, গোল যেন না খেতে হয়। জানিয়ে দিলেন, এই ম্যাচে গোল না খাওয়ার লক্ষ্য নিয়েই নামবে তাঁর দল। পাশাপাশি এটাও জানিয়েছেন, পুরোপুরি রক্ষণাত্মক ফুটবলও তাঁরা খেলবেন না।

হাবাসের বক্তব্য, “জানি বসুন্ধরা বাংলাদেশের চ্যাম্পিয়ন। ওদের দলটা খুবই ভাল। তাই ওদের সমীহ করতেই হবে। আমাদের সবার প্রথম লক্ষ্য হবে গোল না খাওয়া। তার মানে অবশ্য এই নয় যে, আমরা আক্রমণে উঠব না। রক্ষণ আর আক্রমণে ভারসাম্য বজায় রেখে আমাদের খেলতে হবে।”

যে ছন্দে রয়েছে এটিকে মোহনবাগান, তাতে তাদেরই এগিয়ে রাখা হচ্ছে এই ম্যাচে। হাবাস সেটা মানছেন না। তাঁর মতে, ফুটবলে ফেভারিট বলে কিছু হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan afc cup Roy krishna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE