Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

East Bengal: ইস্টবেঙ্গল নিয়ে হস্তক্ষেপ মুখ্যমন্ত্রীর, বুধবার নবান্নে বৈঠকে ডাকা হল ক্লাব, বিনিয়োগকারীদের

গত আইএসএল-এও ইস্টবেঙ্গলের খেলা হচ্ছিল না। শেষ মুহূর্তে মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করেন। এ বারও তাই ক্লাব এবং সদস্য-সমর্থকরা আশায় বুক বাঁধছেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ অগস্ট ২০২১ ১৯:০৭
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
নিজস্ব চিত্র

ইস্টবেঙ্গল যাতে আইএসএল খেলতে পারে, তার জন্য আরও একবার হস্তক্ষেপ করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী বুধবার নবান্নে ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের প্রতিনিধিদের সঙ্গে তিনি বৈঠক করবেন।

সোমবার শ্রী সিমেন্ট জানিয়ে দেয়, তারা আর ইস্টবেঙ্গলের সঙ্গে কোনও সম্পর্ক রাখবে না। ইস্টবেঙ্গল ক্লাবকে তারা কোনও চিঠি দেয়নি। নবান্নে তারা চিঠি দিয়ে ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা জানায়।

এরপর বিকেলে সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী আশ্বাস দেন, তিনি আরও একবার ইস্টবেঙ্গলের সমস্যা মেটানোর চেষ্টা করবেন। তিনি বলেন, ‘‘আমরা চাই ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহমেডান সবাই খেলুক। সময় খুব কম। তবু আমরা চেষ্টা করব। ইস্টবেঙ্গলের পাশে আমাদের সবার দাঁড়ানো উচিত।’’

Advertisement

এর কিছুক্ষণের মধ্যেই জানা যায়, বুধবার তিনি দুই পক্ষের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসছেন।

সোমবার বিকলে নবান্নে মুখ্যমন্ত্রী পরিষ্কার বলে দেন, শ্রী সিমেন্টের ভূমিকায় তিনি দুঃখিত, বিরক্ত। তিনি বলেন, ‘‘ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যশালী একটা ক্লাবকে এত দিন ঝুলিয়ে রেখে শেষ মুহূর্তে বলা হচ্ছে আর পারবে না। এটা খারাপ।’’

গত আইএসএল-এও ইস্টবেঙ্গলের খেলা প্রায় হচ্ছিলই না। শেষ মুহূর্তে মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করেন। ইস্টবেঙ্গল আইএসএল খেলে। এ বারও ইস্টবেঙ্গল ক্লাব এবং সদস্য-সমর্থকরা আশায় রয়েছেন, মুখ্যমন্ত্রী যখন উদ্যোগ নিয়েছেন, সমস্যার সমাধান হয়ে যাবে। ইস্টবেঙ্গল এ বারও আইএসএল খেলতে পারবে।

আরও পড়ুন

Advertisement