Advertisement
১৯ এপ্রিল ২০২৪
SC East Bengal

East Bengal: শ্রী সিমেন্ট যদি না থাকে তাহলে দ্বিতীয় পরিকল্পনা তৈরি, দাবি ইস্টবেঙ্গলের

ইস্টবেঙ্গল মনে করছে না শ্রী সিমেন্টের সঙ্গে এখনই সব সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। তবে একান্তই যদি শ্রী সিমেন্ট না থাকে, তাদের দ্বিতীয় পরিকল্পনা তৈরি বলে দাবি করছে ক্লাব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ২০:১৭
Share: Save:

যেহেতু মুখ্যমন্ত্রী নিজে উদ্যোগী হয়েছেন, তাই এখনও শ্রী সিমেন্টকে নিয়ে আশাবাদী ইস্টবেঙ্গল ক্লাব। তারা মনে করছে না শ্রী সিমেন্টের সঙ্গে এখনই সব সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। তবে একান্তই যদি শ্রী সিমেন্ট ক্লাবের সঙ্গে আর না থাকে, তাদের দ্বিতীয় পরিকল্পনা তৈরি বলে দাবি করছে ক্লাব।

ইস্টবেঙ্গলের সঙ্গে আর থাকতে না চেয়ে সোমবার শ্রী সিমেন্ট চিঠি পাঠিয়েছে নবান্নে। এই নিয়ে ক্লাব কর্তা দেবব্রত সরকার বলেন, ‘‘সমর্থকদের আমরা নিরাশ করব না। আমাদের প্ল্যান বি তৈরি আছে। আশা করছি সবটা ঠিক হয়ে যাবে।’’

অবশ্য এখনই শ্রী সিমেন্টের সঙ্গে সব সম্পর্ক শেষ, এমনটা মানতে চাইছেন না ক্লাব কর্তারা। যদি বিচ্ছেদ হয়েই যায় নতুন পরিকল্পনা তৈরি রাখছেন তাঁরা। সেক্ষেত্রে নতুন বিনিয়োগকারী সংস্থা কারা হতে পারে, তা নিয়ে মুখ খুলতে নারাজ ক্লাব কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE