Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

বুমরা, শামি, জাডেজাকে ছাড়াই সিরিজ জয়, উচ্ছ্বসিত সচিন, লক্ষ্মণ, রায়নারা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ মার্চ ২০২১ ১৭:৩৭
সিরিজ জয়ের পর ভারতীয় দল।

সিরিজ জয়ের পর ভারতীয় দল।
ছবি টুইটার

শনিবার ইংল্যান্ডকে ৩৬ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ভারত। দলকে জেতাতে মুখ্য ভূমিকা নিয়েছেন বিরাট কোহলী এবং রোহিত শর্মা। বল হাতে ভাল খেলেছেন ভুবনেশ্বর কুমার। যে ভাবে মহম্মদ শামি, যশপ্রীত বুমরা, রবীন্দ্র জাডেজাদের মতো প্রথম সারির ক্রিকেটারদের ছাড়াই জয় এসেছে, তাতে মুগ্ধ ভারতের প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটাররা।

জাতীয় দলের হয়ে শনিবারই প্রথম ওপেন করতে নেমেছিলেন কোহলী এবং রোহিত। ৩৪ বলে ৬৪ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন রোহিত। অধিনায়ক কোহলি ৮০ রানে অপরাজিত ছিলেন। ভারতের সিরিজ জয়ে অবদান রেখেছেন তরুণ ক্রিকেটাররাও।

জয়ের পর সচিন তেন্ডুলকর টুইট করেছেন, “দুর্দান্ত জয়। প্রতিটি ম্যাচই উত্থান-পতনের মধ্যে দিয়ে গিয়েছে। দুটো দলই দারুণ লড়াই করেছে। সিরিজ জয়ের জন্য ভারতীয় দলকে অনেক শুভেচ্ছা।”

Advertisement

ভি ভি এস লক্ষ্মণ লিখেছেন, “অসাধারণ সিরিজ জয়ের জন্য মাথা নিচু করে ভারতকে অভিবাদন জানাই। পুরো শক্তির ইংল্যান্ড দলের বিরুদ্ধে পরপর দুটো ম্যাচে ভেজা বলে বোলিং করেও যে ভাবে দল জিতল সেটা অসাধারণ কৃতিত্ব। দক্ষতা এবং ইচ্ছাশক্তির দারুণ প্রদর্শন। এ ভাবেই খেলে যাও।”

হরভজন সিংহ লিখেছেন, “দারুণ খেলেছ টিম ইন্ডিয়া। দুরন্ত সিরিজ জয়।” সুরেশ রায়না লিখেছেন, “টিম ইন্ডিয়ার অসাধারণ জয়। গোটা সিরিজ জুড়েই ছেলেরা ভাল খেলেছে। সিরিজ জয়ের জন্য অনেক শুভেচ্ছা। আরও অনেক দূর যেতে হবে।”

আরও পড়ুন

Advertisement