Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

কেন বাংলাদেশের হয়ে না খেলে কলকাতার হয়ে আইপিএল খেলবেন, জানালেন শাকিব আল হাসান

তাঁর মতে গোটা ব্যাপারটা নিয়ে অহেতুক জলঘোলা হচ্ছে। আর এই জলঘোলার জন্য আক্রম খানকে দায়ী করলেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ মার্চ ২০২১ ১৬:২৫
আইপিএল খেলার কারণ জানিয়ে দিলেন শাকিব।

আইপিএল খেলার কারণ জানিয়ে দিলেন শাকিব।
ফাইল চিত্র

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন ম্যানেজার আক্রম খানের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন শাকিব আল হাসান। কিন্তু কেন দেশের প্রাক্তন অধিনায়কের দিকে আঙুল তুললেন শাকিব? আসন্ন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে শাকিব খেলবেন। বাংলাদেশে এই খবর ছড়িয়ে পড়তেই বিতর্কের ঝড় ওঠে। দেশের হয়ে টেস্ট না খেলে কেন তিনি টাকার বিনিময়ে আইপিএল খেলছেন? এই প্রশ্নে বিদ্ধ হতে থাকেন শাকিব। তবে এ বার মুখ খুললেন এই অলরাউন্ডার। তাঁর মতে গোটা ব্যাপারটা নিয়ে অহেতুক জলঘোলা হচ্ছে। আর এই জলঘোলার জন্য আক্রম খানকে দায়ী করলেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার।

বাংলাদেশের একটি সংবাদ মাধ্যমকে শাকিব বলেছেন, “গত কয়েক মাস ধরে একই কথা শুনে বিরক্ত হয়ে গিয়েছি। আমি নাকি ইচ্ছে করে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট খেলতে যাইনি। এমনকি দেশের হয়ে টেস্ট খেলার ব্যাপারে আমার নাকি বিন্দুমাত্র ইচ্ছে নেই। দায়িত্ব নিয়ে বলছি এগুলো একেবারে মিথ্যে। আক্রম খানকে এই বিষয়ে একটি চিঠি লিখেছিলাম। সেখানে লিখেছিলাম আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্যই আইপিএল খেলতে চাই। কিন্তু আক্রম খান একেবারে উল্টো কথা বললেন। হয় উনি চিঠি ঠিকমতো পড়েননি, অথবা আমাকে নিয়ে মিথ্যে বলছেন। কিন্তু উনি কেন এমন কাণ্ড করলেন সেটা বলতে পারব না।”

তবে আক্রম খানের বিরুদ্ধে তোপ দাগলেও বিসিবি প্রধান নজমুল হাসান পাপনকে ধন্যবাদ জানিয়েছেন শাকিব। ক্রিকেট বোর্ডের প্রধানের উদ্দেশে শাকিব বলেছেন, “একজন ক্রিকেটারের স্বাধীন ভাবনা চিন্তা করার অধিকার থাকা উচিত। পাপন ভাই সেটা করেছেন। বোর্ড প্রধান সঠিক কাজ করেছেন। আইপিএল খেলতে দেওয়ার জন্য ওঁকে ধন্যবাদ জানাই।”

Advertisement

আরও পড়ুন

Advertisement