Advertisement
০৮ মে ২০২৪
Virat Kohli

আইপিএলের আগে বিরাট কোহলী, রোহিত শর্মাদের ৪ দিনের বিশ্রাম দিচ্ছে সৌরভের বোর্ড

শ্রেয়স আইয়ার, ঈশান কিষাণরা যেহেতু জাতীয় দলে আছেন তাই তাঁরা চারদিনের ছুটি কাটিয়ে সরাসরি আইপিএলের জৈব বলয়ে ঢুকে যেতে পারবেন।

আইপিএল শুরু হওয়ার আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন বিরাট  কোহলী, রোহিত শর্মা।

আইপিএল শুরু হওয়ার আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন বিরাট কোহলী, রোহিত শর্মা। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৪:৫২
Share: Save:

চলতি বছর আইপিএল শুরু হওয়ার আগে চারদিনের বিশ্রাম পাবেন ভারতীয় ক্রিকেটাররা। ২৩ মার্চ থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ। শেষ ম্যাচ ২৮ মার্চ। তিন ম্যাচের একদিনের সিরিজ শেষ হলেই আগামী ৯ এপ্রিল থেকে শুরু হয়ে যাবে আইপিএল। সেই জন্য আগামী ২ এপ্রিল সব ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়তে হবে। যদিও ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগে বিরাট কোহলী, রোহিত শর্মা, ঋষভ পন্থ, কে এল রাহুলদের অন্তত চারদিন বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই

বোর্ডের তরফ থেকে জানা গিয়েছে, যে সব ক্রিকেটার জাতীয় দলে নেই তাঁদের আগামী ২৩ মার্চ নিজ নিজ দলে যোগ দিয়ে সাতদিনের কঠোর নিভৃতবাসে থাকতে হবে। তবে ভুবনেশ্বর কুমার, শ্রেয়স আইয়ার, ঈশান কিষাণরা যেহেতু জাতীয় দলে আছেন তাই তাঁরা চারদিনের ছুটি কাটিয়ে সরাসরি আইপিএলের জৈব বলয়ে ঢুকে যেতে পারবেন। তাঁদের সাতদিনের কঠোর নিভৃতবাসে থাকতে হবে না। বিসিসিআইয়ের তরফ থেকে এক সুত্র জানিয়েছে, “ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ শেষ হলেই দলের সঙ্গে যুক্ত থাকা ক্রিকেটাররা টিম বাস কিংবা বিশেষ বিমানে আইপিএল দলে যোগ দেবেন। গোটা ব্যাপারটা বোর্ডের প্রধান ডাক্তার দেখবেন।”

আসন্ন আইপিএলে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের চাঙ্গা রাখতে গল্ফ খেলা ও সুইমিং পুলে সময় কাটানোর ব্যাপারে সবুজ সংকেত দিয়েছে বোর্ড। তবে গল্ফ খেলার ক্ষেত্রে স্থান কিংবা সেই স্থানে কতজন লোক আসবেন সেই ব্যাপারে বোর্ড কর্তাদের আগাম জানিয়ে রাখতে হবে। একই সঙ্গে করোনা পরীক্ষার ক্ষেত্রেও কড়া পদক্ষেপ নিচ্ছে বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE