Advertisement
০২ মে ২০২৪
Shreyas Iyer

চলতি সিরিজ গেল শ্রেয়সের, সম্ভবত আইপিএলের শুরুটাও

গত দুই মরসুম থেকে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কত্ব করছেন মুম্বইয়ের এই তরুণ ক্রিকেটার

এই চোট তাঁর সর্বনাশ ডেকে আনল।

এই চোট তাঁর সর্বনাশ ডেকে আনল। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ১৭:৩৭
Share: Save:

অবশেষে আশঙ্কা সত্যি হল। বাঁ কাঁধের হাড় সরে যাওয়ার জন্য চলতি একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার। শুধু তাই নয়, আসন্ন আইপিএলে শুরুর দিকে বেশ কয়েকটি ম্যাচেও তাঁর খেলার সম্ভাবনা খুবই কম। একটি সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। গত দুই মরসুম থেকে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কত্ব করছেন মুম্বইয়ের এই তরুণ ক্রিকেটার। তাঁর এমন গুরুতর চোটের জন্য বিরাট কোহলীর ভারত ও দিল্লি ক্যাপিটালস বড় ধাক্কা খেল সেই নিয়ে কোনও সন্দেহ নেই।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ চলাকালীনই বড় চোট পেয়েছিলেন শ্রেয়স। ছবিতেই দেখা গিয়েছিল তিনি যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন। পরে জানা যায় তাঁর বাঁ কাঁধের হাড় সরে গিয়েছে। সেই জন্য আর মাঠে ফেরেননি এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

মঙ্গলবার রাতে বিসিসিআইয়ের তরফ থেকে তাঁর চোটের ব্যাপারে বিস্তারিত জানানো না হলেও শুধু বলা হয়েছিল যে তাঁর বাঁ কাঁধের হাড় সরে গিয়েছে। স্ক্যান করা হবে। যদিও দেখে মনে হয়েছে শ্রেয়সের চোট বেশ গুরুতর। স্ক্যান করার জন্য তাঁকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। ইংল্যান্ডের ব্যাটিংয়ের অষ্টম ওভারের চতুর্থ বলে কাঁধে চোট পান তিনি। শার্দূল ঠাকুরের বলে কভার ড্রাইভ করেন জনি বেয়ারস্টো। বাঁদিকে ঝাঁপিয়ে বল আটকাতে যান শ্রেয়স। দুটি রান বাঁচালেও যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। আর বুধবার এমন খবর সামনে এল। আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেওয়ার কথা তাঁর। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে প্রতিযোগিতা। তার আগে স্বাভাবিক ভাবেই চিন্তায় পড়ে গেলেন বিরাট কোহলী ও দিল্লি।

তবে শুধু শ্রেয়স নন, রোহিত ব্যাট করার সময় চোট পান। পঞ্চম ওভারে মার্ক উডের একটি বল রোহিতের ডান কনুইয়ে এসে লাগে। ঘণ্টায় ১৪৮ কিলোমিটার গতির বল হাতে লাগার পর স্বাভাবিক ভাবেই ব্যথা অনুভব করেন রোহিত। তখন ৪ রানে ব্যাট করছিলেন তিনি। শেষ পর্যন্ত ৪২ বলে ২৮ রান করে বেন স্টোকসের বলে কট বিহাইন্ড হন রোহিত। তিনি আর ফিল্ডিং করতে নামেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Virat Kohli Shreyas Iyer Delhi capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE