Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

সিরিজ সেরা, ম্যাচের সেরা হয়েও জরিমানা দিতে হল কোহলী, ভুবনেশ্বরদের

আইসিসি এক বিবৃতিতে জানিয়েছে, কোহলী এই শাস্তির সিদ্ধান্ত মেনে নিয়েছেন।

সিরিজ জিতলেও এই দুবার মন্থর বোলিংয়ের জন্য জরিমানা হল বিরাটের।

সিরিজ জিতলেও এই দুবার মন্থর বোলিংয়ের জন্য জরিমানা হল বিরাটের। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ২২:৪৬
Share: Save:

আরও একবার জাভাগাল শ্রীনাথের হাতে শাস্তি পেতে হল ভারতীয় দলকে। অপরাধ সেই একই, মন্থর বোলিং। তবে এবার শাস্তি দ্বিগুণ। ম্যাচ পারিশ্রমিকের ৪০ শতাংশ জরিমানা করা হয়েছে বিরাট কোহলীদের। কারণ এবার নির্দিষ্ট সময়ের মধ্যে দুই ওভার কম বল করেছেন ভুবনেশ্বর কুমার, শার্দূল ঠাকুররা

শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে ভারত নির্দিষ্ট সময়ের মধ্যে ২০ ওভার শেষ করতে পারেনি। মাঠের দুই আম্পায়ার নীতিন মেনন ও অনিল চৌধুরি এবং তৃতীয় আম্পায়ার অনন্তপদ্মনাভন দেখেন ভুবনেশ্বর, শার্দূলরা ২ ওভার কম বল করেছেন। এরপর তাঁরা ম্যাচ রেফারি শ্রীনাথকে রিপোর্ট দেন। তার ভিত্তিতে কোহলীদের প্রত্যেকের ম্যাচ পারিশ্রমিকের ৪০ শতাংশ জরিমানা করেন তিনি। আইসিসি-র নিয়মে বলা আছে মন্থর বল করার জন্য ওভার পিছু ২০ শতাংশ জরিমানা দিতে হবে সংশ্লিষ্ট দলের প্রত্যেককে।

আইসিসি এক বিবৃতিতে জানিয়েছে, কোহলী এই শাস্তির সিদ্ধান্ত মেনে নিয়েছেন। ফলে এই নিয়ে শুনানির কোনও প্রয়োজন হচ্ছে না। টি-টোয়েন্টি সিরিজেই এর আগে নির্দিষ্ট সময়ের মধ্যে নির্ধারিত ওভারের থেকে এক ওভার কম বল করার জন্য ম্যাচ পারিশ্রমিকের ২০ শতাংশ জরিমানা দিতে হয়েছিল কোহলীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE