Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

অবশেষে কোহলীদের প্রশংসা, ভন মনে করেন ভারতই জিতবে টি-টোয়েন্টি বিশ্বকাপ

অইন মর্গ্যানের দলকে ৩৬ রানে হারিয়ে ৩-২ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ পকেটে পুরতেই একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন মাইকেল ভন।

জডেজা ও বুমরার জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে এগিয়ে ভারত। মনে করেন ভন।

জডেজা ও বুমরার জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে এগিয়ে ভারত। মনে করেন ভন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ২১:০৪
Share: Save:

চলতি ভারত সফরের শুরু থেকেই বিরাট কোহলীর দলের সমালোচনা করতেন। ভারতের পিচ নিয়ে নেট মাধ্যমে করতেন নিয়মিত কটাক্ষ। এ ভাবেই টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে নিজের বক্তব্য তুলে ধরতেন মাইকেল ভন। তবে শনিবার রাতে অইন মর্গ্যানের দলকে ৩৬ রানে হারিয়ে ৩-২ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ পকেটে পুরতেই একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। যশপ্রীত বুমরা রবীন্দ্র জাডেজাকে ছাড়াই এই প্রতিযোগিতা জিতেছে বিরাটের দল। তাই ভনের দাবি এই দুই ক্রিকেটার দলে ফিরে এলে ভারতই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার যোগ্য দাবিদার হয়ে উঠতে পারে।

এই বিষয়ে পরপর দুটো টুইটও করেন ভন। প্রথম টুইটে ভারতীয় দলের প্রশংসা করে ভন লেখেন, “ভারত গোটা সিরিজে দারুণ খেলেছে। যোগ্য দল হিসেবেই জিতল। বুমরা ও জাডেজা ফিরে এলে এই দলটা ঘরোয়া পরিবেশে টি-টোয়েন্টি বিশ্বকাপের দাবিদার হতে পারে।” এরপরেই অবশ্য লেখেন, “আশা করি আগামী ৮ মাস পরে এই দুটো দল এই মাঠেই বিশ্বকাপ ফাইনাল খেলবে। আর সেই ম্যাচে জিতবে ইংল্যান্ড।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE