Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Sports News

অনুশীলন ম্যাচে লোকেশের হাফ সেঞ্চুরি

শ্রীলঙ্কা ইনিংসে গুনাথিলাকা শুরুটা ভালই করেছিলেন। আর এক ওপেনার জেকে সিলভা মাত্র চার রান করে প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর গুনাথিলাকার সঙ্গে শ্রীলঙ্কা ইনিংসের হাল ধরেন থিরিমানে, এই ম্যাচের অধিনায়ক। গুনাথিলাকা আউট হন ৭৪ রানের। থিরামানের রান ৫৯।

ব্যাট করছেন বিরাট কোহালি ও অজিঙ্ক রাহানে। ছবি: এএফপি।

ব্যাট করছেন বিরাট কোহালি ও অজিঙ্ক রাহানে। ছবি: এএফপি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ জুলাই ২০১৭ ২১:৩২
Share: Save:

টেস্ট সিরিজ খেলতে নামার আগে অনুশীলন ম্যাচ খেলে প্রস্তুতিটা সেরা নেওয়ার পরিল্পনা ছিল ভারতীয় শিবিরের। সঙ্গে প্রতিপক্ষ দেশের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়া। শুক্রবার কলম্বোয় অনুশীলন ম্যাচের প্রথম দিনটি ভালই গেল বিরাটদের। শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ প্রথম ইনিংসে ১৮৭ রানেই গুটিয়ে গেল। জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ১৩৫/৩।

আরও খবর: ব্যাট করার সময় দীপ্তিকে কী বলেছিলেন হরমনপ্রীত?

শ্রীলঙ্কা ইনিংসে গুনাথিলাকা শুরুটা ভালই করেছিলেন। আর এক ওপেনার জেকে সিলভা মাত্র চার রান করে প্যাভেলিয়নে ফিরে যাওয়ার পর গুনাথিলাকার সঙ্গে শ্রীলঙ্কা ইনিংসের হাল ধরেন থিরিমানে, এই ম্যাচের অধিনায়ক। গুনাথিলাকা আউট হন ৭৪ রানের। থিরামানের রান ৫৯। এই দু’জন প্যাভেলিয়নে ফেরার পর আর কেউই ক্রিজে টিকতে পারেননি। সকলেই পর পর ফিরে যান প্যাভেলিয়নে। বল হাতে এ দিন সফল রবিচন্দ্রন অশ্বিন ও কুলদীপ যাদব। দু’জনেই দুটো করে উইকেট নেন। একটি করে উইকেট মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা ও হার্দিক পাণ্ড্য।

উইকেটের পর ভারতীয় শিবিরে উচ্ছ্বাস।

জবাবে ব্যাট করতে নেমে লোকেশ রাহুল ৫৪ রানের ইনিংস খেলেন। চোট সারিয়ে ফিরে ব্যাট হাতে সফল লোকেশ। আর এক ওপেনার অভিনব মুকুন্দ অবশ্য কোনও রান না করেই ফেরেন প্যাভেলিয়নে। ১২ রান করে আউট হন চেতেশ্বর পূজারা। এই মুহূর্তে ৩৪ রানে বিরাট কোহালি ও ৩০ রানে অজিঙ্ক রাহানে রয়েছেন ক্রিজে।

ম্যাচের আগেই অবশ্য ভারতীয় দলের তারকা ক্রিকেটারদের একদম হাতের কাছেই পেয়ে গেল শ্রীলঙ্কার ক্রিকেটপ্রেমীরা। যেখানে খেলা ছিল সেই মাঠে পৌঁছতে হল বেশ খানিকটা হেঁটে। যে খানে বাস থেকে নেমেছিলেন বিরাট কোহালিরা সেখান থেকে কিট ব্যাগ নিয়ে হেঁটে রাস্তা পেড়িয়ে ঢুকটে হল স্টেডিয়ামে। মুহূর্তের মধ্যেই সেলফির কবলে পড়তে হল বিরাটদের। বিসিসিআই সেই ভিডিও ফেসবুকে পোস্ট ও করল।

দেখুন সেই ভিডিও &

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE