Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে গেলেন বিরাটরা

চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বৃহস্পতিবারই ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটসে পৌঁছে গেল টিম ইন্ডিয়া। ২১ জুলাই থেকে শুরু হবে এই সিরিজ। অ্যান্টিগায় স

সংবাদ সংস্থা
০৭ জুলাই ২০১৬ ১৭:১৫
এয়ার পোর্টে নেমে এই ছবি পোস্ট করলেন অনিল কুম্বলে।

এয়ার পোর্টে নেমে এই ছবি পোস্ট করলেন অনিল কুম্বলে।

চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বৃহস্পতিবারই ওয়েস্ট ইন্ডিজের সেন্ট কিটসে পৌঁছে গেল টিম ইন্ডিয়া। ২১ জুলাই থেকে শুরু হবে এই সিরিজ। অ্যান্টিগায় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দেশ। ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে এয়ারপোর্ট থেকেই দলের ছবি পোস্ট করলেন কোচ অনিল কুম্বলে। তাঁর বার্তা, ‘‘দীর্ঘ যাত্রার পর আমরা সেন্ট কিটসে পৌঁছে গেলাম চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে।’’ এছাড়া দলের প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি পোস্ট করলেন। ছবি বলছে দারুণ খোসমেজাজে রয়েছে পুরো দল।

Advertisement



সেন্ট কিটস এয়ার পোর্টে চেক আউটের সময় পূজারা ও জাদেজা।

এখান থেকেই শুরু হয়ে যাবে হেড কোচ হিসেবে কুম্বলের ভারতীয় ক্রিকেটে নতুন ইনিংস। টেস্ট অধিনায়ক ও কোচে জুটি যে জমে যাবে সেটা ছ’দিনের বেঙ্গালুরুর শিবিরেই প্রমাণ হয়ে গিয়েছে। যদিও তার আগে পর্যন্ত বিরাট কোহালিকে ভাবা হচ্ছিল তিনি রবি শাস্ত্রীর কাছের প্লেয়ার। কিন্তু অনিল কুম্বলের সঙ্গেও প্রথম থেকেই দারুণভাবে জমে গেলেন কোহালি। যার প্রভাব পুরো দলের উপরও পরিষ্কার।



এয়ার পোর্টে টিম টিম ইন্ডিয়ার গ্রুপ ছবি।

টেস্ট সিরিজ খেলতে নামার আগে দুটো ওয়ার্ম আপ ম্যাচ খেলবে ভারত। ৯-১০ জুলাই ও-১৬ জুলাই দুটো ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে। প্রথম টেস্ট ২১ থেকে ২৫ জুলাই অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট কিংস্টনে ৩০ জুলাই থেকে ৩ আগস্ট। তৃতীয় টেস্ট গ্রস আইসলেটে ৯ থেকে ১৩ আগস্ট। শেষ এবং চতুর্থ টেস্ট ত্রিনিদাদে ১৮ থেকে ২২ আগস্ট। শুক্রবার থেকেই অনুশীলন শুরু করে দেবে টিম কুম্বলে।

সব ছবি: টুইটার।

আরও খবর

জন্মদিনে ধোনির সম্পর্কে জানা অজানা কিছু তথ্য

আরও পড়ুন

Advertisement