×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

নতুন মোতেরা ‘অবিশ্বাস্য’! কেন এমন মনে করেন হার্দিক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪৬
নতুন মোতেরার প্রেমে মজে রয়েছেন হার্দিক।

নতুন মোতেরার প্রেমে মজে রয়েছেন হার্দিক।
ছবি - টুইটার

গোলাপি বলের টেস্টে তাঁকে খেলিয়ে কি চমক দেবেন বিরাট কোহালি? সেটা এখনই বলা যাচ্ছে না। তবে যাই হোক, নতুন মোতেরা পৌঁছেই পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের প্রেমে পড়ে গিয়েছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। স্টেডিয়ামের গ্যালারিতে দাঁড়িয়ে তোলা সেই নিজস্বী টুইটারেও তুলে ধরেছেন এই ক্রিকেটার। তাঁর কাছে এই নবনির্মিত স্টেডিয়াম ‘অবিশ্বাস্য’ বলে মনে হয়েছে।

হার্দিক লিখেছেন, “পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে দাঁড়িয়ে আছি। আমার কাছে যা ‘অবিশ্বাস্য’ বলে মনে হচ্ছে। মোতেরা তুমি সত্যি অসাধারণ।” ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে আয়োজিত গোলাপি বলের টেস্টের জন্য পুরোপুরি তৈরি সর্দার বল্লভ ভাই পটেল স্টেডিয়াম।

Advertisement

এই মাঠের আসন সংখ্যা সর্বাধিক ১ লাখ ১০ হাজার হলেও করোনা পরিস্থিতির জন্য মাত্র ৫৫ হাজার টিকিট বাজারে ছেড়েছিল বিসি সিআই। অন-লাইনে ইতিমধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। ফলে সিরিজের তৃতীয় টেস্টকে ঘিরে যে গোটা দেশ উত্তেজিত, সেটা পরিস্কার বোঝা যাচ্ছে। হার্দিক পাণ্ড্যও এবার সেই উছ্বাসে গা ভাসালেন।

২০১৮ সালে শেষবার টেস্ট ম্যাচ খেলেছিলেন হার্দিক। প্রতিপক্ষ ছিল জো রুটের এই ইংল্যান্ড। এবার কি তিনি তাঁর প্রিয় মাঠে প্রত্যাবর্তন ঘটাবেন? সেটাই দেখার।


Advertisement