Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL Auction 2021

আইপিএল নিলামের আগে স্মৃতিতে ডুব দিলেন এই তারকা ক্রিকেটার

আইপিএলে খেলেই তিনি রাতারাতি তারকা হয়ে যান।

আইপিএল খেলেই সফর হার্দিক।

আইপিএল খেলেই সফর হার্দিক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৫৪
Share: Save:

এবারের আইপিএল নিলামের আগে স্মৃতিতে ডুব দিলেন হার্দিক পাণ্ড্য। বহু আগের একটি ভিডিয়ো ইস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। তখন তিনি দেশের হয়ে তো দূরের কথা, রাজ্য দলের হয়েও খেলেননি।

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি সাক্ষাৎকার দিচ্ছেন হার্দিক। সেখানে দেশ এবং রাজ্য দলের হয়ে খেলার স্বপ্ন দেখছেন তিনি। ওই ভিডিয়ো পোস্ট করে ভারতীয় দলের এই অলরাউন্ডার লিখেছেন, ‘‘স্বপ্নের যে শক্তি, সেটাকে কখনও হেলাফেলা করা ঠিক নয়। আমি ধন্য এবং কৃতজ্ঞ। আইপিএল নিলাম মানেই আমার সব সময় মনে পড়ে যায়, আমরা কতটা এগিয়েছি।’’

নেটমাধ্যমে হার্দিকের পোস্টের পর তাঁর দাদা ক্রুনাল পাণ্ড্য লিখেছেন, ‘‘ভাই তোমাকে খুব ভালবাসি।’’ গতবার হার্দিক এবং ক্রুনাল দুজনেই চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলে ছিলেন। মুম্বই পঞ্চম বারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়। আইপিএলে অন্যতম সফল ক্রিকেটারের নাম হার্দিক পাণ্ড্য। আইপিএলে খেলেই তিনি রাতারাতি তারকা হয়ে যান। পরে এই প্রতিযোগিতার হাত ধরেই তিনি জাতীয় দলে সুযোগ পান এবং দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটেও তারকা হয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE