Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL Auction 2021

একাধিক তারকা অবিক্রিত থেকে যেতে পারেন আইপিএল নিলামে

কোন কোন তারকা ক্রিকেটারকে হতাশ করতে পারে নিলামের মঞ্চ? দেখে নেওয়া যাক।

কোন কোন ক্রিকেটার থাকতে পারেন অবিক্রিত?

কোন কোন ক্রিকেটার থাকতে পারেন অবিক্রিত? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১২:০৮
Share: Save:

আইপিএল নিলাম যেমন একদিনে রাজা করে দিতে পারে, তেমনই অনেক তারকাকেই গদিচ্যুত করতে পারে। বৃহস্পতিবার কোন কোন তারকা ক্রিকেটারকে হতাশ করতে পারে নিলামের মঞ্চ? দেখে নেওয়া যাক।

নিলামে কেদার যাদব নিজের দাম রেখেছেন ২ কোটি টাকা। এই ভারতীয় অলরাউন্ডারকে নিতে এত টাকা খরচ করতে রাজি হবে কোনও দল? ব্যাটে বলে বেশ কিছু বছর সেই ভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। ভারতীয় দলেও নিয়মিত সুযোগ পাচ্ছেন না তিনি। সব দলের কাছে খুব বেশি টাকা নেই। এমন অবস্থায় তাঁকে দলে নিতে চাইবে কি না তা বেশ সন্দেহের।

ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী দলের সদস্য জেসন রয়। গত বার চোটের জন্য খেলতেই পারেননি আইপিএলে। ইংল্যান্ডের হয়ে শেষ ৪ ইনিংসে রানও পাননি তিনি। এ বারের আইপিএলে তিনি নিজের দাম রেখেছেন ২ কোটি টাকা। ছন্দে না থাকা এই ক্রিকেটারকে কোনও দল নেয় কি না সেই দিকে থাকবে নজর।

অবিক্রিত থাকতে পারেন হরভজন সিংহও। এক সময় বহু যুদ্ধের নায়ক ছিলেন তিনি। সেই ভাজ্জিকে ২ কোটি টাকা খরচ করে কোন দল নিতে চাইবে সেই নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। চেন্নাই সুপার কিংস তাঁকে ছেড়ে দিয়েছে, ফলে বুড়োদের দলে তাঁর জায়গা না হওয়ার সম্ভবনাই বেশি। এখন দেখার অন্য কোন দল তাঁকে নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket t20 IPL 2021 IPL Auction 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE