Advertisement
১৭ মে ২০২৪
India vs England 2021

প্রথম টি ২০ ম্যাচে ২৭ বল বাকি থাকতে ৮ উইকেটে হার ভারতের

ব্যাট করতে নেমে দুই উইকেট খোয়াতে হলেও সহজেই লক্ষ্যে পৌঁছে যান জেসন রয়রা।

টি২০ সিরিজের প্রথম ম্যাচে হার ভারতের।

টি২০ সিরিজের প্রথম ম্যাচে হার ভারতের। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
আমদাবাদ শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ২৩:৫৬
Share: Save:

কে বলবে এই দলটাই কিছুদিন আগে ইংরেজদের টেস্টে ৩-১ ব্যবধানে হারিয়েছিল? এ যে একেবারে উল্টো। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়ল ভারত। চার ওভারেরও বেশি বাকি থাকতে ৮ উইকেটে ইংল্যান্ডের কাছে হারতে হল তাদের।

টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড। শুরু থেকেই উইকেট খোয়াতে থাকে ভারত। একমাত্র শ্রেয়স আয়ার ছাড়া সেভাবে দাগ কাটতে পারেননি কেউই। ৬৭ রান করে আউট হন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক। বিরাট ফেরেন ০ রানে। কেএল রাহুল করেন ১। শেষে শ্রেয়সকে কিছুটা সঙ্গ দেন হার্দিক। তবে তা যথেষ্ট ছিল না। কিছুটা সময় ঋষভ পন্থ ভাল খেললেও আউট হয়ে যান। ফলে ভারতের রান ১২৪ এই থমকে যায়। দারুণ বোলিং করেন জফ্রা আর্চার, মার্ক উড, আদিল রশিদরা। ৪ ওভার বল করে ২৩ রানে ৩ উইকেট নেন আর্চার। ম্যাচের সেরাও হন তিনি। ১টি করে উইকেট পান রশিদ, উড, ক্রিস জর্ডন ও বেন স্টোকসরা।

ব্যাট করতে নেমে দুই উইকেট খোয়াতে হলেও সহজেই লক্ষ্যে পৌঁছে যান জেসন রয়রা। ৪৯ করে আউট হন রয়। ওয়াশিংটন সুন্দরের বলে। ২৮ রান করে প্যাভেলিয়নে ফেরেন জস বাটলারও। ২৪ রানে অপরাজিত থাকেন মালান ও ২৬ রানে অপরাজিত জনি বেয়ারস্টো। এই দুজনের ওপর ভর করেই ম্যাচে জয় পায় ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Virat Kohli India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE