Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

সোনার বুট নয়, আইএসএল ট্রফির খোঁজে রয়েছেন রয় কৃষ্ণ

সবচেয়ে বড় কথা এখনও পর্যন্ত দলের হয়ে সবকটা ম্যাচে মাঠে নেমেছেন চোট-আঘাতকে বুড়ো আঙুল দেখিয়ে।

ফাইনালেও এ ভাবেই উল্লাস করতে চান রয় কৃষ্ণ।

ফাইনালেও এ ভাবেই উল্লাস করতে চান রয় কৃষ্ণ। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৮:১৮
Share: Save:

চলতি আইএসএলে তাঁকেই সেরা ফুটবলার বলছেন আন্তোনিয়ো লোপেজ হাবাস। পরিসংখ্যান অবশ্য সেই দিকে ইঙ্গিতও দিচ্ছে। ১৪টি গোল করে যুগ্ম সর্বোচ্চ গোলদাতা হিসেবে এফসি গোয়ার ইগর আঙ্গুলোর সঙ্গে রয়েছেন ফিজি তারকা। তবে সবুজ-মেরুনের স্ত্রাইকারের ‘সোনার বুট’ পাওয়ার সম্ভাবনা প্রবল। কারণ এফসি গোয়া এ বার সেমি ফাইনাল থেকে বিদায় নিয়েছে। বড় মঞ্চে এর আগেও নিজেকে মেলে ধরেছেন। সবচেয়ে বড় কথা এখনও পর্যন্ত দলের হয়ে সবকটা ম্যাচে মাঠে নেমেছেন চোট-আঘাতকে বুড়ো আঙুল দেখিয়ে এগিয়ে চলেছেন রয় কৃষ্ণ

সেটা মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ফাইনাল খেলতে নামার আগে বুঝিয়ে দিলেন কৃষ্ণ। ‘সোনার বুট’ জেতার প্রসঙ্গ আসতেই বলছেন, “সোনার বুট পেলে একজন পেশাদার ফুটবলার হিসেবে অবশ্যই ভাল লাগবে। তবে আমার কাছে দলের জয়টাই আসল। তাই গত ম্যাচগুলোতে দলের জন্য যেমন লড়াই করেছি, এ বারও সেই মেজাজে মাঠে নামব। কোচের নির্দেশ পালন করে আমরা খেলব।”

চলতি আইএসএলে নিজে যেমন গোল করেছেন, তেমনই তাঁর দুই সতীর্থ ডেভিড উইলিয়ামস ও মনবীর সিংহকে গোল করতে সাহায্য করেছেন। এই দুই স্ট্রাইকার সম্পর্কে তাঁর প্রতিক্রিয়া, “মনবীর অসাধারণ ফুটবলার। ও যে ভাবে খেলছে তাতে খুব দ্রুত জাতীয় দলের সম্পদ হয়ে উঠবে। আর ডেভিডের সঙ্গে তো অস্ট্রেলিয়া এ লিগ থেকে পরিচয়। আমরা একে অন্যের খেলা বুঝি। আর সেটার জন্যই দল সাফল্য পাচ্ছে।”

একে তো ফাইনালের যুদ্ধে নামার আগে চাপ, এর সঙ্গে যোগ হয়েছে অগণিত সবুজ-মেরুন সমর্থকের উচ্ছ্বাস। যদিও এতে চাপ অনুভব করছেন না কৃষ্ণ। বরং বলছেন, “সমর্থকদের উচ্ছ্বাস খুবই স্বাভাবিক। আমরাও তো সেই মুহূর্তের অপেক্ষায় আছি। তবে ধৈর্য বজায় রাখতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE