Advertisement
১১ মে ২০২৪
India vs England 2021

ব্যক্তিগত কারণে সরলেন যশপ্রীত বুমরা, চতুর্থ টেস্টে এই জোরে বোলারকে পাবেন না কোহালিরা

চলতি ইংল্যান্ড সিরিজে প্রথম বার দেশের মাঠে খেলার সুযোগ পান বুমরা।

চতুর্থ টেস্টে বুমরাকে পাবেন না কোহালি।

চতুর্থ টেস্টে বুমরাকে পাবেন না কোহালি। ছবি পিটিআই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১০
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে যশপ্রীত বুমরাকে পাবে না ভারত। ব্যক্তিগত কারণে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে আগামী ম্যাচে তাঁকে দলে না রাখার অনুরোধ করেছিলেন। সেই অনুরোধ মঞ্জুর করা হয়েছে। বুমরা না থাকলেও চতুর্থ টেস্টে অতিরিক্ত কোনও ক্রিকেটারকে দলে নিচ্ছে না ভারত।

শনিবার বোর্ডের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “ব্যক্তিগত কারণে চতুর্থ টেস্টে যাতে ওকে দলে না রাখা হয়, তার জন্য বিসিসিআইয়ের কাছে আবেদন করেছিল বুমরা। সেই আবেদন মেনে ওকে দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ফলে চতুর্থ টেস্টে ওকে পাওয়া যাবে না। শেষ টেস্টের জন্য ভারতীয় দলে নতুন করে কারওকে নেওয়া হচ্ছে না।” ব্যক্তিগত কারণটি ঠিক কী, তা নিয়ে কোনও পক্ষই এখনও পর্যন্ত খোলসা করেনি।

চলতি ইংল্যান্ড সিরিজে প্রথম বার দেশের মাঠে খেলার সুযোগ পান বুমরা। চেন্নাইয়ে প্রথম টেস্টে খেললেও দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছিল তাঁকে। তৃতীয় টেস্টে নিজের ঘরের মাঠ মোতেরায় খেলার সুযোগ পান। যদিও স্পিন-সহায়ক সেই টেস্টে কোনও উইকেট পাননি তিনি। উল্লেখ্য, অস্ট্রেলিয়া সিরিজের শেষ ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি তিনি। তবে প্রথম তিনটি টেস্টে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Jasprit Bumrah India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE