Advertisement
০৭ মে ২০২৪
India vs England 2021

ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজে তফাৎ গড়ে দিলেন কে? বাছলেন ইনজামাম

কোহলীরও প্রশংসা করেন ইনজামাম।

ভারতীয় ক্রিকেটারের প্রশংসা করেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

ভারতীয় ক্রিকেটারের প্রশংসা করেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৫:৪৪
Share: Save:

ভারত বনাম ইংল্যান্ড একদিনের সিরিজে তফাৎ গড়ে দিলেন ঋষভ পন্থ, এমনই মত ইনজামাম উল হকের। টেস্ট, টি২০-র পর একদিনের ক্রিকেটে খেলতে নেমেও ছন্দে ছিলেন পন্থ। দুটো ম্যাচেই অর্ধ শতরান করেন তিনি। ২ ম্যাচে তাঁর সংগ্রহ ১৫৫ রান। প্রথম ম্যাচের পর শ্রেয়স আইয়ার চোট পেয়ে ছিটকে যেতে জায়গা পেয়েছিলেন পন্থ।

ইউটিউবে নিজের চ্যানেলে পন্থের প্রশংসা করেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। ইনজামাম বলেন, “কী অপূর্ব খেলোয়াড়। বহু দিন পর এমন একজন ক্রিকেটার দেখলাম। যে সাধারণত খুব ভাল ক্রিকেটার হিসেবে পরিচিত, পন্থ সেই ধারণাকেও অতিক্রম করে যেতে পারে। ভারতের শেষ অস্ট্রেলিয়া সফর থেকে ওকে দেখছি। অস্ট্রেলিয়ায় চোট পেয়ে যখন সিনিয়ররা বাইরে, তখনও মিডল অর্ডারে ভরসা জুগিয়েছে ও।”

রবিবার তৃতীয় একদিনের ম্যাচে পর পর ৩ উইকেট চলে যাওয়ার পর হার্দিক পাণ্ড্যকে সঙ্গে নিয়ে ইনিংস গড়েন পন্থ। ভারতের তরুণ উইকেটরক্ষককে নিয়ে ইনজামাম বলেন, “খুব সহজ ছিল না ওই উইকেটে ব্যাট করা। বিরাট কোহলী কী ভাবে মইন আলির বলে আউট হল আমরা সকলেই দেখেছি। পন্থ সেখানে ১০০-র ওপর স্ট্রাইক রেট রেখে ব্যাট করে গেল।”

কোহলীরও প্রশংসা করেন ইনজামাম। তিনি বলেন, “পন্থকে আগে ব্যাট করতে পাঠানো খুব ভাল সিদ্ধান্ত। রোহিত (শর্মা), শিখর (ধওয়ন) এবং কোহলীর মতো সিনিয়র খেলোয়াড়রা আউট হতে চাপে পড়ে গিয়েছিল ভারত। পন্থ ব্যাট করতে নেমে সেই চাপটাই কাটিয়ে দিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rishabh pant Inzamam-Ul-Haq India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE